বৃহস্পতিবার ০৪ জুন, ২০২০

বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান কাউন্সিলর দুলাল প্রধানের

মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ২১:৪৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সুবিধা বঞ্চিত ২’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন ২৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধাণ এবং মহানগর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান কমল। মঙ্গলবার ৩১মার্চ দুপুরে ২৩নং ওয়ার্ডে অসহায় হতদরিদ্র মানুষের দ্বারে দ্বারে গিয়ে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ, ১ কেজি আলুসহ হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরন করা হয়।

এ সময় কাউন্সিলর দুলাল প্রধান বলেন, দেশের এই ক্রান্তিকালে অসহায় মানুষের পাশে না থাকলে মনুষ্যত্ব থাকেনা। আমার জনপ্রতিনিধি কিংবা রাজনীতি করার একটাই উদ্দেশ্য মানুষের সেবা করা। সেবার মনোভাব নিয়ে সাধারন মানুষের পাশে থেকে তাদের দূর্দিনে সহযোগীতা করা। আমি সব সময় আমার ওয়ার্ডবাসীদের বলে থাকি আমি কাউন্সিলর দুলাল প্রধান নয় আমি আপনার দুলাল হয়ে জনসেবা করতে চাই। আমার অফিসে কোন সেবাপ্রার্থী আসলে কোন অনুমতি লাগেনা। সবার সাথে আমি বন্ধু সুলভ আচরন করে যতটুকু সম্ভব সেবা দেওয়ার চেষ্ঠা করে থাকি।

তিনি আরো বলেন, করোনা মহামারীতে প্রতিটি জনপ্রতিনিধিদের অসহায় মানুষের পাশে দাড়ানোর পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান করছি। প্রতিদিনই আমার ওয়ার্ডের হতদরিদ্র লোকজন আমাকে ফোন করে। আমার তৌফিক অনুযায়ী যতটুকু সম্ভব তাদের পাশে থাকার চেষ্ঠা করছি।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি তানভির হোসেন সোহেল, সিরাজউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির সদস্য জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা মনির হোসেন মনু প্রমুখ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ