শুক্রবার ২২ নভেম্বর, ২০১৯

বিটিআরসি কলসেন্টারের শর্টকোর্ড পরিবর্তন

সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:৩৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ.কম: বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশনের (বিটিআরসি) প্রতিষ্ঠানটির সচিব মো. সরওয়ার আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন কলসেন্টার পরিচালনার কাজ আরও সহজ ও বেগবান করতে নাম্বারে পরিবর্তন আনা হয়েছে।

পুরানো শর্টকোড `২৮৭২` আর থাকছে না। সোমবার ২৬ ফেব্রুয়ারি থেকে যে কোনো অভিযোগ করতে কলসেন্টারের শর্টকোড `১০০` ব্যবহারের পরামর্শ দিয়েছেন তারা।

বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, গ্রাহকদের কাছ থেকে পাওয়া সব অভিযোগ কমিশন কর্তৃক গঠিত `কমপ্লেইন ম্যানেজমেন্ট টাস্কফোর্স` তদারকি করবে। প্রথম পর্যায়ে টেলিকমিউনিকেশন অপারেটরদের অনিস্পত্তিকৃত অভিযোগগুলো `কমপ্লেইন ম্যানেজমেন্ট টাস্কফোর্স` গ্রহণ করবে। দ্বিতীয় পর্যায়ে কল সেন্টার থেকে প্রাপ্ত `কমপ্লেইন ম্যানেজমেন্ট টাস্কফোর্স` সেগুলো যাচাই বাছাই করে সংশ্লিষ্ট অপারেটরকে পাঠাবে। তৃতীয় পর্যায়ে `কমপ্লেইন ম্যানেজমেন্ট টাস্কফোর্স` অপারেটরদের কাছ থেকে সমাধান পাওয়ার পর গ্রাহককে জানাবে।

বর্তমানে দেশে টেলিকমিউনিকেশন সেবা দিতে বিটিআরসি`র কাছ থেকে মোট ২০২৫টি প্রতিষ্ঠান লাইসেন্স নিয়েছে। সাধারণ গ্রাহকরা তাদের কাছ থেকে সেবা নিয়ে থাকেন। আর প্রতারিত হলে কল সেন্টারের মাধ্যমে বিটিআরসি`র কাছে অভিযোগ করেন।

সব খবর