মঙ্গলবার ২৩ জুলাই, ২০১৯

‘বিকেলের মধ্যে লোডশেডিং কিছুটা কমবে’

মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১৪:৪৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: গত তিনদিন যাবৎ নারায়ণগঞ্জে ভয়াবহ লোডশেডিংয়ের কারণে অতিষ্ঠ মানুষ। তবে আজ মঙ্গলবার (২৫ জুন) বিকেলের মধ্যে লোডশেডিংয়ের মাত্রা কিছুটা কমবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ ডিপিডিসির এক্সচেঞ্জ অফিসার আনিসুর রহমান।

বিদ্যুৎ অফিস সূত্রে জানা যায়, গত ২২ জুন অগ্নিকান্ডের ঘটনায় নগরীর শীতলক্ষ্যা এলাকায় অবস্থিত বৈদ্যুতিক সাবস্টেশনের একটি অংশ পুড়ে যায়। আপাতত ওই সাবস্টেশন থেকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। ফলে শীতলক্ষ্যা বৈদ্যুতিক সাবস্টেশনভুক্ত এলাকায় বিদ্যুতের চাহিদা মেটাতে গিয়ে অন্যান্য সাবস্টেশনে কিছুটা চাপ পড়ছে। তাই লোডশেডিং বেড়ে গেছে।

এদিকে তিন দিনেও বিদ্যুতের এই সমস্যা সমাধান না হওয়াতে ক্ষুব্দ সাধারণ মানুষ। একদিকে তীব্র গরম অন্যদিকে লোডশেডিং; এই দুইয়ে মিলে জনজীবন অতিষ্ঠ করে তুলেছে।

তবে এ সমস্যার সম্পূর্ণ সমাধান না হলেও আজ বিকেলের মধ্যে লোডশেডিং কিছুটা কমে আসবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ ডিপিডিসির এক্সচেঞ্জ অফিসার আনিসুর রহমান। তিনি বলেন, ‘শীতলক্ষ্যায় সাবস্টেশন পুড়ে যাওয়াতে এর চাহিদা মেটাতে লোডশেডিংয়ের মাত্রা বেড়ে গেছে। বিকেলের মধ্যে স্টেশনটির রিপেয়ারিংয়ের কাজ শেষ হয়ে যাবে। বিদ্যুতের সমস্যা পুরোপুরি সমাধান না হলেও লোশেডিংয়ের মাত্রা কিছুটা কমবে।

সব খবর
জনদুর্ভোগ বিভাগের সর্বশেষ