সোমবার ২১ অক্টোবর, ২০১৯

বিকেএমইএ’র পরিচালক নির্বাচিত কবির হোসেন শুভেচ্ছায় সিক্ত

বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০১৯, ২২:০২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: গার্মেন্টস ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিকেএমইএ) পরিচালনা পর্ষদ (২০১৯-২০২১) নির্বাচনে এমপি সেলিম ওসমানের নেতৃত্বাধীন প্যানেল সম্মিলিত নিট ফোরাম থেকে পরিচালক পদে নির্বাচিত হওয়ায় বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সহ-সভাপতি (জেনারেল) সৃষ্টি ফ্যাশন লিমিটেডের চেয়ারম্যান মো. কবির হোসেনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধায় মো. কবির হোসেনের ব্যাক্তিগত কার্যালয়ে উপস্থিত হয়ে তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা।

এদিন প্রথমে কবির হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানায় দেওভোগ কৃষ্ণচুড়া মোড় এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ। এরপর একে একে শুভেচ্ছা জানায় তরুণ সমাজ সামাজিক সংগঠন ও মানুষের জন্য আমরা স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন।

‘তরুণ সমাজ সামাজিক সংগঠন’ এর নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি হাজ্বী মো. কামাল, সিনিয়র সহ সভাপতি পারভেজ মল্লিক, সাধারন সম্পাদক নীরব হোসেন জনি, সদস্য আতাউর, মামুন, রিয়াদ মাওলা, আবীর, সজীব, লিমন ভুইয়া প্রমুখ।

‘মানুষের জন্য আমরা’ স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মোঃ ইসহাক হোসেন বাপ্পি, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ ইয়াসিন, সদস্য ফারজানা আক্তার, ঝর্না মনি জয়া, নিথর, মুনিয়া, সোনাম, শাকিল, সহিদ, সাবা তানি, সাগর, শাকিল প্রমুখ।

উল্লেখ্য, গত রোববার (২২ সেপ্টেম্বর) সেলিম ওসমানসহ তার নেতৃত্বাধীন প্যানেল তাদের মনোনয়নপত্র জমা দেন। পরে উক্ত মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের মাধ্যমে চূড়ান্ত প্রার্থী তালিকা বুধবার (২৫ সেপ্টেম্বর) ঘোষণা করে নির্বাচন বোর্ড। অন্য কোন প্যানেল মনোনয়নপত্র ক্রয় না করাতে সেলিম ওসমানের নেতৃত্বাধীন প্যানেলই বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হতে যাচ্ছে।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ