সোমবার ১৯ আগস্ট, ২০১৯

বিএন‌পি-জামায়াত দে‌শে আবারও জঙ্গিবাদের উত্থান চায়: গাজী

শনিবার, ১৮ মে ২০১৯, ২১:০৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, বিএন‌পি-জামায়াত জোট দে‌শে আবারও জঙ্গিবা‌দের উত্থান ঘটাতে চায়। তারা বাংলাদেশকে জঙ্গি ও সন্ত্রাসী দেশ হিসেবে প্রতিষ্ঠিত কর‌তে এখ‌নো ম‌রিয়া। তারা চায় বাংলাদেশ পাকিস্তানের মত জঙ্গি রাষ্ট্র হোক।

শনিবার (১৮ মে) বিকা‌লে রূপগঞ্জ উপ‌জেলার পূর্ব গ্রাম এলাকায় পূর্ব গ্রাম বহুমুখি উচ্চ বিদ্যালয় মা‌ঠে কায়েতপাড়া ইউ‌নিয়ন আওয়ামী লীগ ও সহ‌যোগি অঙ্গ সংগঠ‌নের উ‌দ্যো‌গে আয়োজিত আ‌লোচনা সভা, ইফতার ও দোয়া মাহ‌ফি‌লে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা ক‌ঠোর হ‌স্তে জঙ্গিবাদ দমন ক‌রে‌ছেন ব‌লেই দেশের মানুষ শা‌ন্তি‌তে র‌য়ে‌ছে উ‌ল্লেখ ক‌রে মন্ত্রী গাজী আরো বলেন, ‘সন্ত্রাস-জঙ্গিবাদ কখনও মানুষের জন্য কোন কল্যাণ বয়ে আনতে পারে না। এ ধরনের ঘৃণ্য কাজের সঙ্গে কোন মানুষ যেন জড়িত না হয়। আমরা চাই না এ ধরনের সন্ত্রাসী ঘটনা পৃথিবীর কোথাও ঘটুক।’

তিনি আ‌রো বলেন, ‘সন্ত্রাসী ও জঙ্গীদের কোন দেশ ও ধর্ম নেই। জঙ্গি জঙ্গিই, সন্ত্রাসী সন্ত্রাসীই। যারা সন্ত্রাসী-জঙ্গি তাদের কোনও ধর্ম নেই। কোনও দেশ-কাল-পাত্র নেই।’

বাংলা‌দেশ এখন উন্নত সমৃদ্ধ দে‌শে প‌রিণত হ‌চ্ছে উ‌ল্লেখ ক‌রে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। বর্তমান সরকার দেশের উন্নয়নের যে লক্ষ্য নিয়ে কাজ করছে তার সুফল পাচ্ছে জনগণ। দেশ এখন উন্নয়‌নের জোয়া‌রে ভাস‌ছে। দে‌শের সকল শ্রেণির মানুষ এই উন্নয়‌নের সুফল ভোগ কর‌ছে।

কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সভাপ‌তি মোহাম্মদ জা‌হেদ আলীর সভাপ‌তি‌ত্বে ও আওয়ামী লীগ নেতা শ্রী রবি রায়ের সঞ্চালনায় অনুষ্ঠা‌নে আ‌রো বক্তব্য রা‌খেন, রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি তোফাজ্জল হো‌সেন মোল্লা, উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফের‌দৌসী আলম নীলা, কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের সা‌বেক চেয়ারম্যান নুরুজ্জামান খান, আওয়ামী লীগ নেতা ম‌তিউর রহমান আকন্দ, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাধারন সম্পাদক নাঈম ভুঁইয়া, কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের সদস্য বিউ‌টি আক্তার কু‌ট্টি, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সিকদার, সাধারন সম্পাদক শেখ ফ‌রিদ মাসুম, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহিউদ্দিন, সাধারন সম্পাদক আলমগীর হোসেন প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ