মঙ্গলবার ০২ জুন, ২০২০

‘বিএনপি-আ.লীগ দুই দলেরই নেতা পরিচয় দিতো সেলিম’

রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৩৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে ঠিকাদার মাসুদুর রহমানের উপর হামলার অভিযোগে গ্রেফতার হওয়া সেলিম মজুমদার নিজেকে বিএনপি ও আওয়ামী লীগ দুই দলের নেতা হিসেবে পরিচয় দিতেন। কখনো সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবার কখনো থানা তাতী লীগের সাধারণ সম্পাদক হিসেবে পরিচয় দিতো।

রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে সেলিম মজুমদারকে গ্রেফতার করার পর জেলা পুলিশ সুপার এক সংক্ষিপ্ত প্রেস ব্রিফিংয়ে তার সম্পর্কে এমন তথ্য জানান।

সেলিম মজুমদার (৪৫) সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া এলাকার মোহাম্মদ আলী বাবুর্চীর ছেলে। সে নাসিক ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সিরাজ মন্ডলের ঘনিষ্টজন বলেও পরিচিত। তার বিরুদ্ধে থানায় ৭টি মামলা রয়েছে বলেও জানান এসপি হারুন অর রশীদ।

পুলিশ সুপার বলেন, গ্রেফতারকৃত আসামি সেলিম মজুমদার ২০১৫ সালে মাননীয় প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে তা প্রকাশ করে। এ সংক্রান্তে ইতোপূর্বে তথ্য-প্রযুক্তির আইনে মামলা হয়।

তিনি বলেন, ‘সে নিজেকে এক সময় স্বেচ্ছাসেবক দলের সেক্রেটারি পরিচয় দিতো আবার এখন তাতীলীগের সাধারণ সম্পাদক পরিচয় দিয়ে আসছে। সে একই সাথে দু’টি দলের পরিচয় দিয়ে আসছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা আমরা নেবো।’

পুলিশ সুপার আরো বলেন, ‘অপরাধী যেই হোক অন্যায় করলে কাউকে ছাড় দেওয়া হবে না। উক্ত আসামির বিরুদ্ধে ৭টি মামলা রয়েছে। উক্ত আসামিকে ৭ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে। নারায়ণগঞ্জ জেলা পুলিশ পেশাদারিত্বের সহিত কাজ করে যাচ্ছে।’

সব খবর
নগর বিভাগের সর্বশেষ