সোমবার ২১ অক্টোবর, ২০১৯

বিএনপির আমলে হিন্দুরা নিরাপদ থাকে: খোরশেদ

সোমবার, ৭ অক্টোবর ২০১৯, ২০:৪৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: শারদীয় দুর্গা পূজা উপলক্ষে ১৩নং ওয়ার্ডে পূজা মন্ডপে বস্ত্র বিতরণ ও শুভেচ্ছা বিনিময় করেছেন মহানগর যুবদলের সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

সোমবার (৭ অক্টোবর) সকাল থেকে ওয়ার্ডের জামতলা, মাসদাইর, আমলাপাড়া, চাষাঢ়া রবি দাস পাড়া ও কুমুদিনী বাগান এলাকায় ও গলাচিপা কুড়িপাড়া মন্ডপে দুঃস্থ হিন্দু ধর্মাবলম্বীদের মধ্যে পাঁচ শতাধিক শাড়ি বিতরণ ও শুভেচ্ছ বিনিময় করেন কাউন্সিলর খোরশেদ।

নগর উন্নয়নে দলমত জাতি ধর্ম নির্বিশেষে সবাই এগিয়ে আসার আহবান জানিয়ে শুভেচ্ছা বিনিময়কালে কাউন্সিলর খোরশেদ বলেন, ‘নারায়ণগঞ্জ আমাদের জন্মস্থান। নারায়ণগঞ্জকে আগামী প্রজন্মের জন্য বাসযোগ্য করে তোলা আমাদেরই দায়িত্ব। গৃহস্থলির বর্জ্য অপসারনে সকলের সহযোগিতা কামনা করছি।’

এ সময় তিনি আরো বলেন, ‘একমাত্র বিএনপিই হিন্দু সম্প্রদায়ের আপনজন। বিএনপির শাসনামলেই আপনারা ও আপনাদের সম্পদ নিরাপদ থাকে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য সকলের আশীরবাদ কামনা করছি।’

এ সময় আরো উপস্থিত ছিলেন কুড়িপাড়া মন্ডপের সাধারণ সম্পাদক প্রশান্ত মোদক, টুকু মোদক, মিন্টু মোদক, তপন মোদক, শওকত খন্দকার, রিটন দে, মহিউদ্দিন শুভ, মো. শহিদ, রানা মুন্সি প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ