বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর, ২০১৯

বিএইচআরসি মহানগরের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

বৃহস্পতিবার, ৩০ মে ২০১৯, ২১:৫৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বাংলাদেশ মানবাধিকার কমিশন (বিএইচআরসি) নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে ১০০ জন অসহায়ের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) শহরের তল্লা এলাকায় অবস্থিত নাবা স্কুলে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএইচআরসি’র ঢাকা বিভাগ দক্ষিণ অঞ্চলের গভর্ণর ও নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি কে ইউ আকসির।

নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক মোহাম্মদ নাজমুল হাসান রুমির সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন নির্বাহী সভাপতি আনজুমান আরা আকসির, সহ-সভাপতি রোকসানা খবির ও এরশাদুর রহমান, বন্দর থানা শাখার সভাপতি এডভোকেট হাসিনা পারভীন, মহানগরের যুগ্ম সম্পাদক সায়েদুল ইসলাম শাকিল, আন্তর্জাতিক সম্পাদক বি এম হোসেন, যুগ্ম দপ্তর সম্পাদক মো. সানোয়ার হোসেন, যুগ্ম অর্থ সম্পাদক রোকন শেখ, সাধারণ পাঠাগারের সাধারণ সম্পাদক মো. মোশারফ হোসেন রনি, মহানগরের কার্যনির্বাহী সদস্য সোনিয়া আজাদ, মোছা. ঝরনা বেগম প্রমুখ।

অনুষ্ঠানের সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, ‘আমাদের এ সমাজে এখনো অনেক অসহায় ও দরিদ্র মানুষ আছেন যারা তাদের জন্য প্রতিদিন তিনবেলা ভাল করে খাবার জোগাড় করতে পারেন না। ঈদের জামা-কাপড় কেনার সামর্থ্য তাদের নেই। ঈদের আনন্দ কি? তা তারা বুঝতে পারেন না। তাই সমাজের বিত্তবানদের উচিত তাদের পাশে দাঁড়ানো ও তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়া।’

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ