মঙ্গলবার ২৩ জুলাই, ২০১৯

বিউটি মেম্বার হত্যার আসামি ভারত পালানোর সময় গ্রেফতার

শনিবার, ২৯ জুন ২০১৯, ১৪:১৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের সংরক্ষিত ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টি (৪২) হত্যা মামলার আসামি জামাল হোসেনকে (৩৩) ভারতে পালিয়ে যাওয়ার সময় গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার (২৮ জুন) সকালে মানিকগঞ্জের পাটুরিয়া ফেরিঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৪ এর এএসপি উনু মং জানান, জামাল মানিকগঞ্জ জেলার শিবালয় থানাধীন পাটুরিয়া ঘাট দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার উদ্দেশ্যে নারায়ণগঞ্জ থেকে মামুন এন্টারপ্রাইজ নামক একটি বাস যোগে রওয়ানা হয়। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে র‌্যাব-৪ এর স্কোয়াড কমান্ডার এএসপি উনু মংয়ের নেতৃত্বে অভিযান চালিয়ে বাসটি ফেরিতে ওঠার আগেই জামালকে গ্রেফতার করা হয়।

বুধবার (২৬ জুন) ভোরে উপজেলার পশ্চিমগাঁও এলাকায় হাঁটতে বেরিয়ে খুন হন রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য বিউটি আক্তার। তিনি স্থানীয় আওয়ামী লীগের নেত্রী ছিলেন।

এ ঘটনায় নিহতের মেয়ে পারভীন আক্তার বাদী হয়ে বুধবার রাতেই চনপাড়া বস্তি এলাকার স্বপন, জয়নাল, আনোয়ার, জামালসহ ১১ জন নামীয় ও আরো অজ্ঞাতনামা ৬ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গত বৃহস্পতিবার এই মামলার আসামি সাদ্দাম হোসেনকে (২৫) গ্রেফতার করে পুলিশ। এ মামলার অন্য আসামিরা পলাতক রয়েছেন।

প্রসঙ্গত, গত বছরের ২৯ অক্টোবর রাতে রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে বিউটি আক্তারের সঙ্গে বঙ্গবন্ধু যুব পরিষদের সভাপতি আনোয়ার হোসেন পক্ষের পাল্টাপাল্টি ধাওয়া, গুলি বিনিময় ও সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে বিউটির স্বামী হাসান মহুরি প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হন। পরে তাঁকে রাজধানীর ধানমন্ডির জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গত বছরের ৬ নভেম্বর তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় বিউটি বাদী হয়ে হত্যা মামলা করেছিলেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ