শনিবার ১৭ আগস্ট, ২০১৯

বিআইডব্লিউটিসি এমপ্লয়ীজ ইউনিয়নের নতুন কমিটি গঠন

রবিবার, ১২ মে ২০১৯, ২১:০৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নগরীর বিআইডব্লিউটিসি এমপ্লয়ীজ ইউনিয়নের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ইউনিয়নের ডিআইটিস্থ কার্যালয়ে সাধারণ সভার মাধ্যমে সকলের উপস্থিতিতে ও সর্বসম্মতিক্রমে মো: এমদাদ হোসেন দিপুকে সভাপতি, মো: জাহাঙ্গীর আলমকে সিনিয়র সহ-সভাপতি ও মো: আতিকুর রহমান সোহেলকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠিত হয়েছে বলে গণমাধ্যমকে দেয়া এক বিবৃতিতে জানানো হয়।

কমিটির অন্যান্যরা হচ্ছেন,সহ-সভাপতি মো: শামীম মজুমদার,সহ-সভাপতি মো: শফিউদ্দিন (সফি),যুগ্ম সম্পাদক মো: বেলাল হোসেন,যুগ্ম-সম্পাদক মো: আসাদুজ্জামান মনির,সহ-সাধারন সম্পাদক মো: নুরুজ্জামান,প্রধান সাংগঠনিক সম্পাদক মো:কাউসার মিয়া,সাংগঠনিক সম্পাদক মো:আনিছুর রহমান,কোষাধ্যক্ষ মো: আবুল ফয়েজ,প্রচার সম্পাদক মো: আবুল হোসেন ও দপ্তর সম্পাদক মো:আব্দুল মালেক প্রমুখ।

সভার সভাপতি তার সমাপনী বক্তব্যে নবগঠিত বিআইডব্লিউটিসি এমপ্লয়ীজ ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দকে সংগঠনের স্বার্থে একজোট হয়ে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করার আহবান জানান। সবশেষে তিনি সংগঠনের সর্বময় মঙ্গল এবং সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সভার সমাপ্তি ঘোষনা করেন।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ