বৃহস্পতিবার ২৮ মে, ২০২০

বাবুরাইলে ব্যবসায়ীর মৃত্যু, কোয়ারেন্টিনে স্বজনসহ ১৩ জন

শনিবার, ৪ এপ্রিল ২০২০, ১৭:৪৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সদর উপজেলার বাবুরাইল এলাকায় সর্দি, জ্বর ও কাঁশি নিয়ে ফয়সাল সুজন নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার পরিবারের আট সদস্যসহ ১৩ জনকে হোম কোয়ারেন্টিন করা হয়েছে। মৃত ফয়সাল শহরের দুই নম্বর রেলগেইট এলাকার বর্ষণ সুপার মার্কেটে তৈরি পোশাকের ব্যবসা করতেন।

শুক্রবার (৩ এপ্রিল) দিবাগত রাতে নিজ বাড়িতে তিনি মারা যান। সুজনের মৃত্যুর পর ওই এলাকার মানুষের মধ্যে করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এদিকে সুজনের মৃত্যুর সংবাদ পেয়ে সংশ্লিষ্ট এলাকার সংরক্ষিত নারী কাউন্সিলর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা, সিটি কর্পোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা ডা. শেখ মোস্তফা আলী ও পুলিশ ওই বাড়িতে যান। পরে ওই পরিবারের আটজনসহ মোট ১৩ জনকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেওয়া হয়।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা ডা. শেখ মোস্তফা আলী বলেন, রাতে অসুস্থবোধ করায় তিনি শহরের নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালে যান। সেখানে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। হাসপাতালের চিকিৎসক আমাদের বিষয়টি নিশ্চিত করেছেন। তারপরও যেহেতু এলাকাবাসীর মধ্যে একটা আতঙ্ক সৃষ্টি হয়েছে সেজন্য এবং সচেতনতার লক্ষে আমরা তার পরিবারের লোকজন, ভাড়াটিয়াসহ ১৩ জনকে হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।

স্থানীয় কাউন্সিলর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা বলেন, ওই পরিবারকে হোম কোয়ারেন্টিন করা হয়েছে। তাদের যেকোন ধরনের অসুবিধার কথা জানাতে বলা হয়েছে। আমরা তাদের সর্বাত্মক সহযোগিতা করবো।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ