শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯

বাবুরাইলে ধসে পড়া ভবনের পাশের ভবনটিও সিলগালা

মঙ্গলবার, ৫ নভেম্বর ২০১৯, ২২:১০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: দেওভোগের এক নম্বর বাবুরাইল এলাকায় ধসে পড়া চারতলা ভবন ও তার পার্শ্ববর্তী একটি দ্বিতল ভবন সিলগালা করে দেয়া হয়েছে।

মঙ্গলবার (৫ নভেম্বর) বিকেলে উদ্ধার কার্যক্রম শেষে ভবন দুটি সিলগালা করার ঘোষণা দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক।

তিনি বলেন, ‘নিখোঁজ ওয়াজিদকে উদ্ধারের মধ্য দিয়ে উদ্ধার অভিযান শেষ হয়েছে। ভবন ধসের ঘটনায় ৫ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির রিপোর্ট পাবার পর এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে। আর এই ভবনটিসহ পাশের দ্বিতল ভবনটি ঝুকিপূর্ণ। তাই ভবন দুটিকে সিলগালা করা হবে।’

তিনি আরো বলেন, ‘নিখোঁজ শিশুর লাশ উদ্ধারের সঙ্গে সঙ্গে আমরা পরিবারের কাছে হস্তান্তর করেছি। এছাড়া নিহতদের পরিবারকে ২০ হাজার ও আহতদের পরিবারকে ১০ হাজার টাকা দেয়া হয়েছে।’

গত রোববার (৩ নভেম্বর) বিকেল সোয়া চারটায় ফতুল্লা থানাধীন বাবরাইলের শেষ মাথায় মুন্সিবাড়ি এলাকার এইচএম ম্যানশন নামে চার তলা ভবনটি ধসে পড়ে। এ ঘটনার মৃত শাহাবউদ্দিনের ছেলে শোয়েব (১২) ও তার খালাতো ভাই একই এলাকার বাসিন্দা মো. রুবেলের ছেলে ওয়াজিদ (১২) নিহত হয়। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়।

এ ঘটনায় নিহত শোয়েবের মামা রনি বাদী হয়ে ধসে পড়া ভবনের মালিকপক্ষের ৫ জনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ