সোমবার ১৭ ডিসেম্বর, ২০১৮

বাইতুল আমা‌নে আ’লী‌গের জন্ম মিউচু‌য়েল ক্লা‌বে প্রথমসভা: চন্দনশীল

সোমবার, ৩ ডিসেম্বর ২০১৮, ২০:১৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বাইতুল আমা‌নে আওয়ামীলী‌গের জন্ম ও প্রথম সভা পাইক পাড়া মিউচু‌য়েল ক্লা‌বে অনুষ্ঠিত হয়েছে বলে মন্তব্য ক‌রে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলী‌গের সহ-সভাপ‌তি ও নারায়ণগঞ্জ জেলা ঘাতক দালাল নির্মূল ক‌মি‌টির সভাপ‌তি বাবু চন্দনশীল ব‌লেছেন, ঐতিহা‌সিক মিউচু‌য়েল ক্লাব। এটা এমন একটি স্থান যেখা‌নে বাইতুল আমা‌নে আওয়ামীলী‌গের জন্ম হওয়ার পর প্রথম সভা হয় পাইকপাড়া মিউচু‌য়েল ক্লা‌বে।

সোমবার (৩ ডি‌সেম্বর) আসন্ন জাতীয় সংসদ নির্বাচ‌নে মহা‌জোট ম‌নোনীত প্রার্থী সে‌লিম ওসমা‌নের সর্মথ‌নে পাইকপাড়া মিউচু‌য়েল ক্লা‌বে অনু‌ষ্ঠিত মত‌বি‌নিময় সভায় আগামী জাতীয় নির্বাচ‌নে কিভা‌বে ১৭নং ওয়া‌র্ডে মহা‌জো‌টের প্রার্থী‌কে বিজয়ী করা যায় সে বিষ‌য়ে দিক নি‌দের্শনা প্রদানকালে প্রধান অতি‌থির বক্তব্যে এসব কথা ব‌লেন বাবু চন্দন শীল।

বাবু চন্দনশীল ব‌লেন, জাতীয়ভা‌বে মীরজাফর ও মোস্তাকরা এক‌ত্রিত হ‌য়ে মহা‌জো‌টের উন্ন‌য়ের গ‌তি‌কে রোধ করার ষড়য‌ন্ত্রে লিপ্ত হ‌য়ে‌ছে। নারায়ণগ‌ঞ্জেও এক‌টি শ্রে‌নি প্রচার চা‌লি‌য়ে‌ছেন লাঙ্গল না‌কি নৌকা। মহা‌জো‌টের নেত্রী ও প্রধানমন্ত্রী জন‌নেত্রী শেখ হা‌সিনা সে‌লিম ওসমান‌কে মহা‌জো‌টের প্রার্থী হি‌সে‌বে সে‌লিম ওসমান‌কে ম‌নোনয়ন দি‌য়ে‌ছেন। এই আস‌নে নৌকার অনেক যোগ্য প্রার্থী থাকা স্ব‌ত্তেও প্রধানমন্ত্রী ও মহা‌জোট নেত্রী সে‌লিম ওসমান‌কে ম‌নোনয়ন দি‌য়ে‌ছেন।

বাবু চন্দন শীল আরও ব‌লেন, ৩০ তা‌রি‌খে আমরা বিজয়ী হবো। আর আমরা য‌দি বিজয়ী না হই তাহ‌লে খা‌লেদা জিয়া ব‌লে‌ছেন পাঁচ লাখ লোক মারা যা‌বে। তাই অবশ্যই আমা‌দের আগামী নির্বাচ‌নে জাতীয় পা‌র্টির প্রার্থী ও মহাজোট প্রার্থী সে‌লিম ওসমান‌কে বিজয়ী কর‌তে হ‌বে।

সভাপ‌তির বক্ত‌ব্যে মুদ্দাত হোসেন বেপারী ব‌লেন, আমার নেতা না‌সিম ওসমান। না‌সিম ওসমা‌নের নেতৃ‌ত্বে আমি ৩৫ বছর ধ‌রে রাজনী‌তি ক‌রি। পাইকপাড়ার মানুষ দি‌তে জা‌নে, নি‌তে জা‌নেনা। আগামী নির্বাচ‌নে পাইকপাড়া থে‌কে মহা‌জো‌টের প্রার্থী হি‌সে‌বে সে‌লিম ওসমান‌কে আগামী নির্বাচ‌নে বিজয়ী ক‌রার জন্য সবাই‌কে আহবান জানান তি‌নি।

সভা শে‌ষে মি‌ছিল নি‌য়ে পাইকপাড়া প্রদ‌ক্ষিন ক‌রেন নেতাকর্মীরা।

অন্যা‌ন্যের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন, মহানগর আওয়ামী স্বেচ্ছা‌সেবকলী‌গের সভাপ‌তি জু‌য়েল হো‌সেন, জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি সাফা‌য়েত আলম সানী, জাতীয় পা‌র্টির ম‌হিলা বিষয়ক সম্পাদক গাউ‌ছিয়া বেগম, পাইকপাড়া ১৭ নং ওয়ার্ড জাতীয় পা‌র্টির নেতা সিরাজুল ইসলাম, মো: জিন্নাহ মিয়া, হাজ্বী মো: আক্তার হো‌সেন, মো: না‌সির উদ্দিন দুলাল, হাজ্বী মো: স্বপন নাগ, ছামাদসহ জাতীয়পা‌র্টি, আওয়ামীলীগ, ছাত্রলী‌গের নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ