সোমবার ১৮ নভেম্বর, ২০১৯

বহুদূর যেতে চান মনি গাঙ্গুলী

রবিবার, ১১ মার্চ ২০১৮, ২০:১০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ ডটকম: গায়ক শুভ্র দেবের ‘এ মন আমার পাথর তো নয়’ গানের মিউজিক ভিডিওতে যে মেয়েটি ঘর ছেড়ে বেরিয়ে যায়, তিনি আর কেউ নয়, মডেল ও অভিনেত্রী মনি গাঙ্গুলি। এ রকম আর কত গানে তিনি অভিনয় করেছেন জানতে চাইলে মুচকি হেসে জানান সব মিলিয়ে প্রায় ২৫০ টির অধিক মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি।

আপনার মিডিয়া জীবন শুরু হয়েছিল কোন গানের মাধ্যমে?

মনিঃ- প্রথমে লাইফবয় সাবানে টিভি বিজ্ঞাপনের মাধ্যমে যাত্রা শুরু হয়েছিল। এরপর একে একে স্ট্যান্ডার্ড লুঙ্গি,মেট্রো শপিং মল, মিলন সুজ, গীতঘর ওয়েডিং সার্ভিস, সানরাইজ প্লাজা, মরটিন এরোসল, ইস্টার্ন প্লাজা, ওরস্যালাইন ফ্রুটি, এবিসি স্যানেটারি, হরলিক্স সহ আরো অনেকগুলোতে।

কোন প্রতিষ্টানের হয়ে মডেলিং করেছেন কি ?

মনিঃ- হ্যা অনেকগুলোতেই, হিমতাজ আমলা তেল,ম্যাগি নুডুলস, এবি ব্যাংক, জননী চা, ফিনিক্স কোম্পানির হয়ে প্যাকেট ও ক্যালেন্ডারের ছবিতে মডেল হিসাবে ছিলাম, এছাড়া কিছু পোষ্টারেও মডেল হয়েছিলাম।

নাটকে কয়েকদিন কাজ করতে দেখা গেলেও পরে থেমে যাবার কারন কি ?

মনিঃ-আসলে নাটক করব সেটা আগে ভাবিনি, ভেবেছি মডেল হয়েই কাজ করে যাব, যখন ইচ্ছা হবে তখন ছেড়ে দিব। পরে অবশ্য কাজ করেছি কয়েকটাতে, সেগুলো হচ্ছে ‘একজন ময়লা, দূর আকাশের চাঁদ, শিমুল তলীর ঘাট, মাইক মাস্টার, আলোক লতা, গেন্দু চোড়া, হ্যা আমি রাজি, হাসি, কাম টু দ্যা পয়েন্ট। এছাড়া কিছু অনুষ্টানের উপস্থাপনাও করা হয়েছে হাতে গোনা কয়েকটা।

বাংলা সিনেমায় কাজ করার ইচ্ছা ছিল কখনো ?

মনিঃ- বাংলা সিনেমায় কাজের প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছি, সেখানে কাজ করার ইচ্ছা ছিল না।

শুটিং স্পটের কোন মজার অভিজ্ঞতা আছে ?

মনিঃ- একটা প্রিয় অভিজ্ঞতা আছে তবে সেটা মজার নয়, একবার একুশে টিভির ইউনিটের সঙ্গে একটা টিভি ফিলারের শুটিং করছিলাম। শুটিং শেষে বাদামী খামে আমার পেমেন্ট ধরিয়ে দিয়েছিল। খামের উপরে লেখা সুন্দরীতমা মনি গাঙ্গুলীকে গুনমুগ্ধ……… খামটা এখনো আমার বাসায় রাখা আছে।

মনি গাঙ্গুলী বর্তমানে নারায়ণগঞ্জ জজকোর্টে আইন পেশায় ব্যাস্ত সময় পার করছেন।

সব খবর
বিনোদন বিভাগের সর্বশেষ