শুক্রবার ০৩ এপ্রিল, ২০২০

বরিশালের বিরুদ্ধে 'ব্যাচ-৯৭ নারায়ণগঞ্জ' এর ১০ উইকেটের বিশাল জয়

শুক্রবার, ৩১ জানুয়ারি ২০২০, ২০:৫৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে ১৯৯৭ সালে এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হওয়া শিক্ষার্থীদের প্ল্যাটফর্ম ব্যাচ-৯৭ নারায়ণগঞ্জ এর সাথে বরিশাল-৯৭ গ্রুপের এক প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়।

শুক্রবার (৩১ জানুয়ারি) নারায়ণগঞ্জের সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে নিতুর নেতৃত্বাধীন `ব্যাচ-৯৭ নারায়ণগঞ্জ` দলের কাছে পাত্তাই পেল না সফরকারি `বরিশাল-৯৭`। নারায়ণগঞ্জের সামনে ব্যাটে-বলে কোনো প্রতিরোধ গড়ে তুলতে পারেনি বরিশাল। বরিশালের সব পরিকল্পনা লণ্ডভণ্ড করে ১১৫ রানের টার্গেট তাড়া করে ১০ উইকেটের বিশাল জয় পায় নারায়ণগঞ্জ।

দুই দলের অধিনায়ক

দলের পক্ষে অসাধারণ ব্যাটিং করে নারায়ণগঞ্জের দুই ওপেনার সেলিম ও সোহেল বিশাল জয়ে অনবদ্য ভূমিকা পালন করেন। তারা দু`জনই যথাক্রমে ৪৭ ও ৪৩ করে অপরাজিত ছিলেন। সর্বোচ্চ ৪৭ রান করেন সেলিম।

টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে ২০ ওভারে ৬ উইকেটে ১১৪ রান করে বরিশাল। ১১৫ রানের টার্গেটে নেমে ইনিংসের শুরু থেকে ওপেনিং জুটি দায়িত্বশীল ব্যাটিং করে ১৭ ওভারেই জয়ের দ্বারপ্রান্তে পৌঁছে নারায়ণগঞ্জ।

উল্লেখ্য এর আগে ব্যাচ-৯৭ নারায়ণগঞ্জ প্রীতি ক্রিকেট ম্যাচে মিরপুর-৯৭, উত্তরা-৯৭ ও ২০০২ সালে এসএসসি পাশ করা `ব্যাকস্ট্রিট` কে হারায়।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ