রবিবার ২৯ নভেম্বর, ২০২০

বন্যা দুর্গত মানুষের মাঝে ছাত্র ফেডারেশনের ত্রাণ বিতরণ

বৃহস্পতিবার, ২০ আগস্ট ২০২০, ২০:০২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের ৫০টি বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা।

বৃহস্পতিবার (২০ আগষ্ট) বেলা ১২টায় ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের গোপালনগর এলাকায় বন্যার্ত পরিবারের মাঝে চাল, ডাল, আলু, চিড়া, গুড়, লবন, খাবার স্যালাইন, মোমবাতি, দেশলাই ত্রাণ সামগ্রী হিসেবে বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি শুভ দেব, মহানগরের যুগ্ম আহ্বায়ক তাকবীর হোসেন, সম্পাদক ইমরান হোসেন জাহিদ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি শুভ দেব, মহানগরের যুগ্ম আহ্বায়ক তাকবীর হোসেন, সম্পাদক ইমরান হোসেন জাহিদ প্রমুখ।

শুভ দেব বলেন, আমরা বন্যার্তদের জন্য ৭ দিন পুরো নারায়ণগঞ্জ শহর জুড়ে অর্থ উত্তোলন করেছি। এবারের বন্যা পরিস্থিতি ভয়ানক আকার ধারণ করছে। পানি একবার কমলেও টানা বৃষ্টিপাতে আবার বাড়তে শুরু করেছে। মানুষের দূর্ভোগের কোন অন্ত নেই। আমরা প্রতিবছরই চেষ্টা করি আমাদের সামর্থ্য অনুযায়ী বন্যার্ত মানুষের পাশে দাঁড়াবার। প্রতিবছর আমাদের ত্রাণ উত্তোলন করে বিতরণের জন্য অন্য জেলায় যেতে হয়। কিন্তু এবার বন্যা নিজ ঘরেই। আমরা আজ যে অঞ্চলটিতে ত্রাণ বিতরণ করলাম, সেখানে পানির স্রোতে আস্ত কনক্রিটের ভবন ভেঙে পড়ারও ঘটনা ঘটেছে। এতে করে বোঝা যাচ্ছে পরিস্থিতি কতোটা ভয়াবহ। নারায়ণগঞ্জবাসীকে ধন্যবাদ জানাই। এই দূর্যোগের দিনে আমাদের ডাকে সাড়া দিয়ে তারা বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন। পরিস্থিতি বিবেচনায় আমাদের এই ত্রাণ কার্যক্রম আরো অব্যাহত থাকবে। সকলকে তার নিজ অবস্থান থেকে বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাই।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ