সোমবার ২৭ মে, ২০১৯

বন্ধুদের সাথে শীতলক্ষ্যায় নেমে কিশোরের মৃত্যু

সোমবার, ১৩ মে ২০১৯, ২১:১৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্ধুদের সাথে শীতলক্ষ্যা নদী সাঁতরে দিয়ে পাড় হওয়ার সময় ডুবে আ. জালাল বেপারী ওরফে আশরাফুল (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

সোমবার (১৩ মে) সকাল ৮টায় নগরীর ৫নং ঘাটের কুমুদিনীর পাড় থেকে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ আশরাফুলের লাশ উদ্ধার করে। সে নগরীর ৭২নং এসডি রোড কুমদিনী বাগান নিবাসী মো. বাবুল বেপারীর ছোট ছেলে।

নিহত আশরাফুলের পিতা মো. বাবুল বেপারী জানান, রবিবার (১২মে) দুপুর আনুমানিক ১টা বাজে আশরাফুল তার বন্ধু ৭২নং এসডি রোড কুমুদিনী বাগান নিবাসী মো. মাহিম (১২) ছিয়াত (১০), সাহিল (১০) এবং অমিত (১৭) এর সাথে ঘুরতে বের হয়। পরবর্তীতে আমার ছেলেকে না পেয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি জিডি করেন (জিডি নং-৪৪২)। পরের দিন সোমবার (১৩ মে) সকাল সাড়ে সাত টায় ৫নং ঘাট কুমদিনীর পাড়ে পানিতে আমার ছেলে আশরাফুলকে মৃত অবস্থায় দেখতে পেয়ে আমাকে খবর দিলে আমি উক্ত স্থানে এসে আমার ছেলের লাশ শনাক্ত করি এবং পুলিশকে ফোন দিলে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে।

তবে এ ঘটনায় কোনো নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ বা মামলা দায়ের করা হয়নি।

মামলা না হওয়ার বিষয়ে নিহতের পিতা মো. বাবুল বেপারীকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, আমার ছেলের মৃত্যুর বিষয়ে আমার কারো উপর কোনো সন্দেহ নাই। আর কেউ আমাকে কোনো রূপ চাপ প্রয়োগ করতেছে না। আমি জানতে পারি যে আশরাফুল তার বন্ধু মো. মাহিম, ছিয়াত, সাহিল এবং অমিত এর সাথে শীতলক্ষ্যা নদী সাঁতার দিয়ে পাড় হওয়ার সময় আর উঠতে পারে নাই। পানি থেকে উঠতে না পারায় তার মৃত্যু হয়।

পরে বাদ আছর ৭২নং এসডি কুমদিনী বাগান রোডে আ. জালাল বেপারী ওরফে আশরাফুলের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মাসদাইর কবরস্থানে তাকে দাফন করা হয়।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ