সোমবার ১৭ জুন, ২০১৯

বন্ধুদের সাথে নদীতে নেমে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ২০:০৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে বন্ধুদের সাথে শীতলক্ষা নদীতে গোসল করতে নেমে আজহারুল ইসলাম (১৫) নামে এক মাদ্রাসা ছাত্র পানিতে ডুবে মারা গেছে।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুর দেড়টায় বন্দর ফেরিঘাটে এই ঘটনাটি ঘটে। নিহত আজহারুল ইসলাম ঢাকা গোলাপবাগ মাদ্রাসাতুল কাশেম ইসলামীয়া মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র ও চাঁদপুর জেলার আব্দুল সোবাহান মিয়ার ছেলে।

খবর পেয়ে বন্দর ফায়ার সার্ভিসের ডুবুরি দল দ্রুত ঘটনাস্থলে এসে প্রায় ১০ মিনিট চেষ্টা চালিয়ে ছাত্রের লাশ উদ্ধার করে। পরবর্তীতে নারায়ণগঞ্জ নৌ ফাঁড়ী পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

প্রতক্ষ্যদর্শী ও নিহতের সহপাঠী মাহফুজুর রহমান জানান, বৃহস্পতিবার বেলা ১২টায় আমার ৫ সহপাঠী নাফিজ (১৪), জাহিদ হাসান (১৫), ইসরাফিল (১৫) আজহারুল ইসলাম মিলে আমার খালার বাড়ি শহরের পাইকপাড়াস্থ ভূইয়াপাড়া এলাকার উদ্দেশ্যে আসি। আমরা খালার বাড়ি না গিয়ে বেলা দেড়টায় সময় বন্দর ফেরি ঘাটে গোসল করার জন্য আসি। আমাদের ৫ সহপাঠী মধ্যে আজহার ও ইসরাফিল সাঁতার জানত না। আমরা তাকে নদীতে নামতে নিষেধ করলেও সে কথা না শুনে নদীতে লাফ দেয়। আমরা এলাকাবাসীর সহায়তায় সহপাঠী ইসরাফিলকে নদী থেকে তাৎক্ষনিক ভাবে উদ্ধার করতে সক্ষম হলেও আজহারুল গভীর পানিতে তলিয়ে যায়।

নৌ থানার পরিদর্শক আব্দুল হাকিম জানান, ৪ বন্ধুর সাথে ঢাকা থেকে নারায়ণগঞ্জে ঘুরতে আসে আজাহার। পরে সবাই মিলে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নেমে বাকিরা সাঁতরে উঠতে পারলেও আজাহার উঠতে পারেনি। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ