শনিবার ০৪ জুলাই, ২০২০

বন্ধন দিয়ে জয় করতে চাই, বন্দুক দিয়ে নয়: র‍্যাবের অতি. মহাপরিচালক

মঙ্গলবার, ১৪ জানুয়ারি ২০২০, ২১:৩৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্ণেল তোফায়েল মোস্তফা সরোয়ার বলেছেন, রাষ্ট্রপতি সেদিন একটি কথা বলেছিলেন, স্ত্রীদের অনেক বড় একটি দায়িত্ব আছে। সেটা হচ্ছে নজরুল বলেছিলেন ‘রাজা করেছে রাজ্য শাসন, রাজাকে শাসিয়েছে রাণী’ এই কথাটি বলেছিলেন নারী কবিতায়। রাজা রাজ্য শাসন করলেও তাকে রাণী শাসন করে। স্ত্রীদের শাসনটা এমন হবে- ‘সত্য ও সততার পথে থাকো নাহলে তোমাকে ঘরে ঢুকতে দেব না, ভাত খেতে দিবো না’।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে অবস্থিত র‍্যাব-১১ এর সদর দপ্তরে ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আপনারা স্ত্রীরা যা পারবেন তা আমি র‍্যাবের এডিজি বা অধিনায়ক পারবে না। সেটা আপনারা শুধু স্ত্রীরা যারা আছেন তারাই পারবেন। সেই ক্ষমতা ও শক্তি আল্লাহ মহিলাদের হাতে দিয়ে দিয়েছেন। সেই বন্ধন দিয়ে আমরা জয় করতে চাই, বন্দুক দিয়ে নয়। বন্ধুক হচ্ছে আমাদের আত্মরক্ষার হাতিয়ার। আত্মরক্ষার হাতিয়ার ছেড়ে আমরা বন্ধন দিয়ে মানুষের মন জয় করবো।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন র‍্যাব-১১ এর অধিনায়ক লে. কর্ণেল ইমরান উল্লাহ সরকার। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা ও দায়রা জজ আনিসুর রহমান, জেলা প্রশাসক জসিম উদ্দিন, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার প্রমুখ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ