রবিবার ১৫ ডিসেম্বর, ২০১৯

বন্দুকযুদ্ধে নিহত তুহিনের সহযোগী হৃদয় ফের রিমান্ডে

বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ২২:৩০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দুযুদ্ধে নিহত কিশোর গ্যাং লিডার তুহিনের সহযোগী হৃদয়কে (১৭) আবারও রিমান্ডে নিয়েছে পুলিশ। ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকার মাটির নিচ থেকে অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে আবারও রিমান্ডে নেয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন নাহার ইয়াসমিনের আদালতে পুলিশ ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান। তিনি বলেন, প্রথম দফায় রিমান্ডের পর দ্বিতীয়বার জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, হৃদয় (১৭) র‌্যাবের ক্রসফায়ারে নিহত পশ্চিম দেওভোগ এলাকার কিশোর গ্যাং লিডার তুহিনের ঘনিষ্ঠ সহযোগী এবং দেওভোগ পূর্বনগর এলাকার শাকিল হত্যা মামলার অন্যতম আসামি। গত ১৬ নভেম্বর বাংলাবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে ৭ দিনের রিমান্ডের আবেদন করে তাকে আদালতে পাঠায় পুলিশ। আবেদনের প্রেক্ষিতে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ডে জিজ্ঞাসাবাদে হৃদয় জানায় তার একটি গুলিভর্তি পিস্তল দেওভোগে মাটির নিচে লুকানো রয়েছে। পরে তাকে সাথে নিয়ে গুলিবর্তি পিস্তলটি উদ্ধার করে ফতুল্লা থানা পুলিশ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ