বুধবার ০৫ আগস্ট, ২০২০

বন্দর বাবুপাড়ায় ১শ’ পরিবারকে খাদ্য সামগ্রী দিল এলাকাবাসি

মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ২১:০১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: দেশ ব্যাপী করোনা ভাইরাসের আতংকে মানুষ যখন ঘরবন্দী, যারা দিন আনে দিন খায় তাদের অবস্থা বিবেচনা করে বন্দর বাবুপাড়া এলাকার ১শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও সুরক্ষা সাবান বিতরন করলেন বন্দর বাবুপাড়ার এলাকাবাসি।

মঙ্গলবার (৩১ মার্চ) সকালে বন্দর বাবুপাড়া এলাকায় এ খাবার সামগ্রী বিতরন করা হয়। খাদ্য সামগ্রী ছিল ৫ কেজি চাল, ১ কেজি আটা, ১ কেজি আলু, আধা কেজি ডাল, আধা লিটার তেল ও স্বাস্থ্য সুরক্ষায় ১টি সাবান।

২২নং ওয়ার্ড কাউন্সিলর মো: সুলতান আহম্মেদ, ২২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী সহিদ, নাছিম হক পলাশ, সাংবাদিক মো: সহিদুল ইসলাম শিপু, মাফুজা আক্তার, সাংবাদিক আরিফ হোসেন, বাসার শেখ, আনোয়ার হোসেন মোল্লা, সানাউল্লাহ, নাছিম, সুমন ও কামরুলের সহযোগিতায় এ খাবার সামগ্রী বিতরন করা হয়।

খাবার সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন বন্দর প্রেসক্লাবের সভাপতি মো. মোবারক হোসেন খান কমল, সিনিয়র সহ-সভাপতি মো. কবির হোসেন, ২২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আমিরুল ইসলাম, বন্দর বাবুপাড়া পাঞ্চায়েত কমিটির সভাপতি ফরিদ উদ্দিন রবি, সমাজসেবক আসরাফ উদ্দিন, বাবুল মিয়া, তপন, সায়মন, সোহাগ, অন্ত’, চয়নসহ এলাকার ব্যাক্তি বর্গ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ