বুধবার ২০ ফেব্রুয়ারি, ২০১৯

বন্দর প্রযুক্তি বিষয়ক সেমিনার ও প্রদর্শণী অনুষ্ঠিত

রবিবার, ২০ জানুয়ারি ২০১৯, ২২:০৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে সারাদেশের ন্যায় স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শণী অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২০ জানুয়ারি) সকাল ১০টায় বন্দর উপজেলা অডিটিউরিয়ামে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আয়োজনে ও বন্দর উপজেলা পরিষদ ও বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষনার বাস্তবায়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃক আগত শিক্ষার্থীদের প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণের নিমিত্বে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করা হয়।

বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিআইএমটি এর অধ্যক্ষ শরিফা সুলতানা, বন্দর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোমানা আক্তার, প্রানী সম্পদ অফিসার ডা.ফারুক আহমেদ, উর্ধ্বতন টেকনিক্যাল কর্মকর্তা সামিয়া আক্তার তাবাসসুম, আঞ্জুমান আরা খাতুন, কনিকা মন্ডল, ডা. আহসান হাবিব, অভিজিৎ, বন্দর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু জাফর, বন্দর গার্লসস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বদরুজ্জামান প্রমূখ।

পরে অডিটোরিয়াম মাঠে দুই দিনব্যাপী প্রযুক্তি প্রদর্শনীর উদ্বোধন করা হয়। স্থানীয়ভাবে উদ্ভাবিত ও আধুনিক প্রযুক্তির সমন্বয়ে প্রদর্শনীতে ৭টি স্টল স্থান পায়।

সব খবর