শনিবার ২২ সেপ্টেম্বর, ২০১৮

বন্দর গার্লস স্কুলের নির্বাচনে প্রার্থী হলেন সেলিম আহমেদ

বুধবার, ৫ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দর গার্লস স্কুল এন্ড কলেজের অভিভাবক প্রতিনিধি নির্বাচন আগামী ২২ সেপ্টেম্বর। ইতিমধ্যে প্রার্থীরা নির্বাচনে প্রার্থীতার ফরম জমা দিয়েছেন। বুধবার (৫ সেপ্টেম্বর) দুপুরে নির্বাচন কমিশনে ফরম দিয়েছেন সমাজ সেবক মো. সেলিম আহমেদসহ কয়েকজন। বৃহস্পতিবার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ দেয়া হবে।

ফরম জমা দেয়ার পর তিনি জানান,‘আমি বিভিন্ন সময় বিভিন্ন সমাজসেবী সংগঠনের সাথে যুক্ত থেকে সমাজের উন্নয়ন করতে চেয়েছি। আমি বিভিন্ন সময় তা করেছিও। এখন বন্দর গার্লস স্কুল এন্ড কলেজের অভিভাবক সদস্য হয়ে স্কুলের উন্নয়ন ও শিক্ষার্থীদের পাশে থাকতে চাই। নির্বাচিত হতে পারলে আমি স্কুল ও ছাত্রছাত্রীদের পাশে সব সময় থাকবো, তাদের যেকোন সমস্যা নিজের মনে করে সমাধান করার চেষ্টা করবো।’

সেলিম আহমেদ বন্দর উপজেলার একজন পরিচিত ঠিকাদার ও সমাজসেবক। তিনি বেশ কয়েকটি সমাজসেবী সংগঠনের সাথে যুক্ত রয়েছেন। তিনি মানবসেবা একতা সমাজ কল্যান সংগঠনের সভাপতি, স্বল্পের চক পুরাতন পঞ্চায়েত কমিটির সহ-সভাপতি, স্বল্পের চক বায়তুন নূর জামে মসজিদের সহ- সভাপতি ও ৫৮নং পশ্চিম বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্বাচিত সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও বন্দর উপজেলায় বিভিন্ন সমাজ উন্নয়ন কাজে অনুদান দিয়েছেন।

তিনি প্রতি বছর ৫৮নং পশ্চিম বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত সকল শিক্ষার্থীদের নিজস্ব তহবিল থেকে নগদ অনুদান সহ দরিদ্র শিক্ষার্থীদের বিভিন্ন সহযোগিতা প্রদান করে আসছেন। এবার তিনি বন্দর গার্লস স্কুলের অভিভাবক প্রতিনিধি হয়ে স্কুলের উন্নয়নে সহযোগিতা করতে প্রার্থী হয়েছেন।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ