রবিবার ১৮ আগস্ট, ২০১৯

বন্দর উপজেলা নির্বাচন: চেয়ারম্যানসহ বৈধ প্রার্থী ৮

বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ১৬:২৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আসন্ন বন্দর উপজেলা নির্বাচনে যাচাই-বাছাই পর্ব শেষে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

বৃহস্পতিবার (২৩ মে) সকালে রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম বিল্লাহ যাচাই-বাছাই পর্ব শেষে এ ঘোষণা দেন।

তিনি জানান, বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে একমাত্র চেয়ারম্যান প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ হয়েছে।

এদিকে একমাত্র প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্দিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী এমএ রশীদ। এছাড়া ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী মো. নুরুজ্জামান, হাফেজ পারভেজ, মো. সানাউল্লাহ সানু ও শহিদুল ইসলাম জুয়েলের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থীদের মধ্যে সালিমা হোসেন, নুরুন্নাহার বেগম ও মাহমুদা আক্তারের মনোনয়নপত্র বৈধ হয়েছে।

ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী রোমান হোসাইন ডন ও মো. আক্তার হোসেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী সানজিদা আক্তার সাথীর (জাকের পার্টি) মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়।

প্রসঙ্গত, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ৩০ মে। প্রতীক বরাদ্দ দেয়া হবে ৩১ মে। প্রতীক বরাদ্দের দিন থেকেই প্রার্থীরা প্রচারণা শুরু করতে পারবেন এবং নির্বাচন অনুষ্ঠিত হবে ১৮ জুন।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ