মঙ্গলবার ২০ আগস্ট, ২০১৯

বন্দর উপজেলায় নৌকা পেলেন এমএ রশীদ

রবিবার, ১৯ মে ২০১৯, ১৯:০২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পেয়েছেন ওসমান পরিবার ঘনিষ্ঠ বীর মুক্তিযোদ্ধা এমএ রশীদ। তিনি বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি।

রবিবার (১৯ মে) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলটির স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভায় এই ঘোষনা দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে এমএ রশীদ প্রেস নারায়ণগঞ্জকে বলেন, কেন্দ্র থেকে আমাকে চূড়ান্ত করা হয়েছে। তবে আগামীকাল সকাল ১১টায় চিঠি হাতে পাবো। সাধারণ জনগণের সমর্থন আছে বলেই আমাকে মনোনয়ন দেয়া হয়েছে। আমি শতভাগ আশাবাদী, নৌকার বিজয় সুনিশ্চিত।

এর আগে, গত ৩১ জানুয়ারি বন্দর থানা আওয়ামী লীগের বর্ধিত সভায় উপজেলা নির্বাচনের জন্য বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ রশীদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান ও মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ সালামসহ ৩ জনের তালিকা কেন্দ্রে পাঠানো হয়। সেই তালিকা থেকেই এমএ রশীদকে চূড়ান্তভাবে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ৯ মে বন্দর উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ২১ মে, যাচাই-বাছাই ২৩ মে, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ৩০ মে। প্রতীক বরাদ্দ দেয়া হবে ৩১ মে। প্রতীক বরাদ্দের দিন থেকেই প্রার্থীরা প্রচারণা শুরু করতে পারবেন। নির্বাচন অনুষ্ঠিত হবে ১৮ জুন।

এই নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করবেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম বিল্লাহ। বন্দর উপজেলা পরিষদ নির্বাচন ইভিএমএ অনুষ্ঠিত হবে।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ