বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯

বন্দরে ১২ বছর বয়সী ইজিবাইক চালক নিহত

বুধবার, ২০ মার্চ ২০১৯, ১২:২৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইক উল্টে ১২ বছর বয়সী জিসান (১২) নামে এক ইজিবাইক চালক নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে বন্দর থানায় অপমৃত্যুর মামলা দয়ের করেছেন।

মঙ্গলবার (১৯ মার্চ) সকাল ১০টায় বন্দর মদনগঞ্জ টু মদনপুর সড়কে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গড়ি চালিয়ে যাওয়ার সময় দাসেরগাঁ বাসস্ট্যান্ডে সজোরে ইউটার্ন নেয়ার সময় গাড়ি উল্টে গিয়ে তার মৃত্যু হয়। নিহত ইজিবাইকচালক জিসান বন্দর কলাবাগ ঝাউতলা এলাকার চাঁন শরীফ মিয়ার ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, জিসান প্রায়ই কলাবাগ এলাকার বাবু মিয়ার গ্যারেজের ইজিবাইক ভাড়া নিয়ে যাত্রী পরিবহন করতো। দিনশেষে গাড়ির ভাড়া পরিশোধ করে বাড়ি চলে যেত। মঙ্গলবার গাড়ি নিয়ে যায় জিসান। বন্দর বাসষ্ট্যান্ড থেকে বেপরোয়াভাবে ইজিবাইক চালিয়ে দাসেরগাঁ ষ্ট্যান্ডে একটি সিমেন্ট বোঝাই ট্রাককে সাইড দিতে গিয়ে তার অটোবাইক উল্টে গিয়ে তার উপরে পড়লে মারাত্মক আহত হয়। এ সময় সে মাথায় ও গলায় গুরুতর জখম হয়। স্থানীয়দের সহায়তায় তাকে দ্রুত বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রেস নারায়ণগঞ্জকে বলেন, ‘নিহত শিশু জিসান প্রায় প্রায়াই ইজিবাইক চালাতো। আজও সে গাড়ি চলাচ্ছিলো এমন সময় বাস স্ট্যান্ডের দিকে ইউটার্ন নিতে গিয়ে গাড়ি উল্টে তার উপরে পরে যায়। এ সময় তার মৃত্যু ঘটে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ