সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯

বন্দরে স্বামী-স্ত্রীসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ২২:৫৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ও বন্দর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে মহিলাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ওই সময় কৌশলে পালিয়ে গেছে আরো এক মাদক ব্যবসায়ী।

বুধবার (২১ আগস্ট) রাতে বন্দর থানার র‌্যালী আবাসিক এলাকা ও নবীগঞ্জস্থ আকিজ সিমেন্ট কোম্পানীর ট্রাক স্ট্রান্ডের পাকা কালভাট ব্রিজের সামনে থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়। সংশ্লিষ্ট আইন প্রয়োগকারি সংস্থা ধৃত ৪ মাদক ব্যবসায়ী কাছ থেকে ১’শ ৫৫ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথক ২টি মামলা রুজু করেছে পুলিশ। থানা সূত্রে জানা গেছে, জেলা গোয়েন্দা পুলিশর উপ-পরিদর্শক খোকন চন্দ্র সরকারসহ সঙ্গীয় র্ফোস গত বুধবার রাতে বন্দর র‌্যালী আবাসিক এলাকার জনৈক সামিউল্লাহ মিয়া ৩য় তলার দক্ষিন পার্শ্বে একটি ফ্লাটে অভিযান চালায়।

অভিযানকালে পুলিশ ১’শ ২৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ দক্ষিন লক্ষনখোলা এলাকার আব্দুল সামাদ মিয়ার ছেলে জহিরুল ইসলাম শিবলু (৩৬) ও তার স্ত্রী মাহামুদা আক্তার বৃষ্টি (৩০) ও ফতুল্লা থানার কুতুবপুর এলাকার মৃত আব্দুল কাদের মিস্ত্রি ছেলে আলম হোসেন (৪৫)কে গ্রেপ্তার করে। ওই সময় একই এলাকার আহাম্মদ মিয়ার ছেলে জুয়েল হোসেন কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ছাড়াও বন্দর থানার এএসআই জালালসহ সঙ্গীয় র্ফোস একই রাতে নবীগঞ্জস্থ আকিজ সিমেন্ট কোম্পানীর ট্রাক স্ট্রান্ডের পাকা কালভাট ব্রিজের সামনে অভিযান চালিয়ে ৩০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ নবীগঞ্জ বাগবাড়ী এলাকার মৃত আব্দুর রব মিয়ার ছেলে নুরু মিয়া (৩৮)কে গ্রেপ্তার করে।

এ রির্পোট লেখা পর্যন্ত ধৃত ৪ মাদক ব্যবসায়ীকে পৃথক ২টি মাদক মামলায় বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করেছে সংশ্লিষ্ট আইন প্রয়োগকারি সংস্থা।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ