শনিবার ২৩ নভেম্বর, ২০১৯

বন্দরে স্ত্রীর সামনে স্বামীকে কোপানোর ঘটনায় জড়িতদের গ্রেফতার দাবি

মঙ্গলবার, ২ জুলাই ২০১৯, ২০:২৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় স্বামীকে কোপানোর ঘটনার মামলার প্রধান আসামি আমজাদ ওরফে বল্টু আমজাদসহ সহযোগিদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

মঙ্গলবার (২ জুলাই) সকাল ১০টায় চৌরাপাড়া বক্তারকান্দি এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে মামলার বাদী ববি আক্তার বলেন, বক্তারকান্দি এলাকার মূর্তিমান আতঙ্কের নাম বল্টু আমজাদ। এমন কোন অপকর্ম নেই বল্টু আমজাদ করেনি। তার বিরুদ্ধে প্রায় ডজন খানেক মামলা রয়েছে। যুবতী মেয়ে দেখলেই এই শীর্ষ সন্ত্রাসী কুপ্রস্তাব দিয়ে থাকে। আর রাজি না হলে জোরপূর্বক তাকে যৌন নিপীড়ন করে। শীর্ষ সন্ত্রাসী বল্টু আমজাদের পিতা লালচান সর্দারও একাধিক বিয়ে করেছেন। আর জন্ম দিয়েছেন সব কুলাঙ্গার সন্তান। বল্টু আমজাদের ছেলে পেশাদার মাদক বিক্রেতা হৃদয় ও আপন তার ভাই টুন্ডা মনিরসহ পরিবারের সকলেই অবৈধ বালু ড্রেজার ব্যবসাসহ বিভিন্ন অপরাধে জড়িত।

তিনি আরো বলেন, আমার স্বামী শাহীন মিয়াকে নৃশংসভাবে কুপিয়েছে এ নরপশু। আমি একজন অসহায় নারী হয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বক্তারকান্দি এলাকার কুখ্যাত সন্ত্রাসী লম্পট বল্টু আমজাদ, টুন্ডা মনির, হৃদয়, আপনসহ সকল অপরাধিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

এ মানব বন্ধনে অংশ নেন, স্থানীয় সমাজ সেবক হাজী আব্দুর রশিদ, হাজী আলী হোসেন মুন্সী, মো. নাসির উদ্দিন, মোসলে উদ্দিন প্রধান, হাজী মো. রিপন, মো. রেজাউল করিম রেজু, মো. ইকবাল হোসেন, মো. ইমরান, আইয়ুব হাজী, মো. শরিফ, সাইফুল, সুমন প্রমুখ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ