শুক্রবার ০৩ এপ্রিল, ২০২০

বন্দরে স্কুল কমিটির নির্বাচন, ভোট দিতে পারেনি প্রার্থী

শুক্রবার, ১০ জানুয়ারি ২০২০, ১৯:৫৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

নির্বাচিত হলেন যারা

নির্বাচিত হলেন যারা

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরের হাজী সিরাজউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে কঠোর নিরাপত্তার মধ্যে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হলেও প্রার্থী তার ভোট দিতে পারেনি। শুক্রবার (১০ জানুয়ারি) দিন ব্যাপী ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

সকালে উৎসবমূখর ও বিকালে হট্টগোলের মধ্য দিয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ৯৪৭ জন ভোটারের মধ্যে ৬৫৮ জন ভোট প্রদান করেন। ৩১টি ভোট বাতিল হয়। নির্বাচনে ১ নং প্রতীকে আনোয়ার, ২ নং প্রতীকে ইমরান হোসেন ইমু, ৩ নং প্রতীকে জাকির হোসেন, ৪ নং প্রতীকে কাজী জহির, ৫ নং প্রতীকে নাসির উদ্দিন, ৬ নং প্রতীকে মকবুল হোসেন মাসুম, ৭ নং প্রতীকে মোজাম্মেল হক, ৮ নং প্রতীকে মহিউদ্দিন ও ৯ নং প্রতীকে মো. হানিফ প্রতিদ্বন্দ্বিতা করেন।

প্রার্থী হানিফ মিয়া জানান, তার প্রতীক নং ৯, তার ভোটার নং ৪৫৮। তিনি দুপুরে ২ নং বুথে ভোট দিতে গিয়ে দেখেন তার ভোট দেয়া হয়ে গেছে। এছাড়া জাল ভোট দিতে এসে সালাম নামে একজন হাতে নাতে ধরা পরে। পরে পুলিশ তাকে কেন্দ্র থেকে বের করে দেয়। বিকেলে ২ ও ৩ নং প্রার্থীর সমর্থকদের মধ্যে হট্টগোল শুরু হলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

বিকেল ৪টায় ভোট গ্রহণ শেষে প্রিজাইডিং অফিসার বন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আ.ক.ম নুরুল আমিন বিজয়ীদের নাম ঘোষণা করে। ১-নং প্রতীকে আনোয়ার হোসেন ২৫৭ ভোট পেয়ে প্রথম হন, ৬ নং প্রতীকে মকবুল হোসেন ২৪৮ ভোট পেয়ে ২য় হন, ৫নং প্রতীকে নাসির উদ্দিন ২৩৫ ভোট পেয়ে ৩য় হন ও ৩নং প্রতীকে জাকির হোসেন ২১৮ ভোট পেয়ে ৪র্থ স্থান অধিকার করেন। পরে বিজয়ী প্রার্থীরা বিজয় মিছিল বের করে। নির্বাচনে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সার্বক্ষনিক দায়িত্ব পালন করেন।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ