শুক্রবার ২৩ এপ্রিল, ২০২১

বন্দরে স্কুলছাত্রীকে যৌনহয়রানির অভিযোগ

মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি ২০২১, ২১:৫৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে ৪র্থ শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে যৌনহয়রানি করার অভিযোগ পাওয়া গেছে মতিন (৫০) নামে বৃদ্ধার বিরুদ্ধে। স্কুল ছাত্রীকে যৌনহয়রানির ঘটনার ১২ দিন পর এ ব্যাপারে ভ’ক্তভোগী স্কুল ছাত্রীর মা বাদী হয়ে গত সোমবার রাতে মতিনের বিরুদ্ধে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। যার মামলা নং- ২৮(২)২১।

মামলা সূত্রে জানা গেছে, বন্দর কুশিয়ারা এলাকার ৪র্থ শ্রেণীতে পড়ুয়া মেয়ে স্কুলে প্রাইভেট পড়ার জন্য আসা যাওয়া করা কালে প্রতিনিয়ত উত্যক্ত সহ দীর্ঘ দিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছে একই এলাকার মৃত আক্কেল আলী মিয়ার ছেলে মতিন মিয়া। এর ধারাবাহিকতায় গত ৯ ফেব্রুয়ারী বিকেল সাড়ে ৪টায় ওই এলাকার একটি বাড়ীর ছাদে ওই শিক্ষার্থী একা পেয়ে মতিন মিয়া স্কুল ছাত্রীকে যৌনহয়রানী করে। পরে বিষয়টি স্কুল ছাত্রী তার মাকে জানালে এ ঘটনায় তার মা বাদী হয়ে গত সোমবার রাতে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিপক চন্দ্র সাহা জানান, স্কুলছাত্রী যৌনহায়রানী ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। তবে এ ঘটনায় মামলার অভিযুক্ত আসামী মতিন পলাতক রয়েছে। আমরা মতিনকে গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যহত রয়েছে। আমরা ভিকটিমকে উদ্ধার করে মঙ্গলবার সকালে ২২ ধারায় আদালতে প্রেরণ করেছি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ