সোমবার ০১ জুন, ২০২০

বন্দরে সেলিম আহমেদের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৯:১৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন বন্দর গার্লস স্কুল ও কলেজের পরিচালনা কমিটির স্কুল শাখার অভিভাবক প্রতিনিধি সেলিম আহমেদ।

বুধবার (১ এপ্রিল) নতুন করে ২২নং ওয়ার্ডের স্বল্পেরচক, কোর্ট পাড়া, কলোনি এলাকার ১০০ পরিবারের মধ্যে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেয়া হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে আছে পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি সয়াবিন তেল, আলু এক কেজি, এক কেজি পেঁয়াজ, আটা এক কেজি লবণ এবং এক কেজি। সম্পূর্ণ গোপনীয়তার সাথে পরিবারগুলোর বাড়িতে বাড়িতে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়।

উল্লেখ্য সেলিম আহমেদ বন্দর উপজেলার বেশ কয়েকটি সমাজসেবী সংগঠনের সাথে যুক্ত রয়েছেন। তিনি একজন ১ম শ্রেণীর ঠিকাদার, সমাজসেবক ও বিশিষ্ট শিক্ষানুরাগী। তিনি মানবসেবা একতা সমাজ কল্যান সংগঠনের সভাপতি, স্বল্পের চক পুরাতন পঞ্চায়েত কমিটির সহ-সভাপতি, স্বল্পের চক বায়তুন নূর জামে মসজিদের সাধারণ সম্পাদক ও ৫৮নং পশ্চিম বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্বাচিত সদস্য, তিনি বন্দর থানা কিন্ডার গার্ডেন এসোসিয়েশনে দাতা সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

তিনি প্রতি বছর শিক্ষার্থীদের নিজস্ব তহবিল থেকে নগদ অনুদান সহ দরিদ্র শিক্ষার্থীদের বিভিন্ন সহযোগিতা প্রদান করে আসছেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ