শুক্রবার ২১ ফেব্রুয়ারি, ২০২০

বন্দরে যুবদল নেতা সাগর প্রধানের শীতবস্ত্র বিতরণ

রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ২০:০৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক সাগর প্রধান।

রোববার (১৯ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় বন্দর উপজেলার দক্ষিন লক্ষণখোলা এলাকায় শীতবস্ত্র বিতরণ করেন সাগর প্রধান। এ সময় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়।

এ সময় সাগর প্রধান বলেন, স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমান সবসময় দেশের মানুষের কথা চিন্তা করতেন৷ তার মতোই দেশনেত্রী খালেদা জিয়া মানুষের উন্নয়নে কাজ করেছেন৷ কিন্তু এই অবৈধ আওয়ামী লীগ সরকার তাকে মিথ্যা মামলায় কেবল রাজনৈতিক স্বার্থ হাসিলের জন্য কারাগারে বন্দি করে রেখেছে৷ আমরা যুবদল তার নিঃশর্ত মুক্তি দাবি করছি৷ অন্যথায় তীব্র আন্দোলনের মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত করে আনবো৷

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মুসারের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মাহাবুব হোসেন, মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক আবদুল কাদির, নাজমুল ইসলাম, মো. রোমান হোসেন, মো. রেদোয়ান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফয়সাল আহমেদ, সহস্বাস্থ্য বিষয়ক সম্পাদক সুমন প্রধান, তথ্যপ্রযুক্তি বিষয়ক সহ সম্পাদক তরিকুল ইসলাম, সহ ধর্ম বিষয়ক সম্পাদক জাকির হোসেন, সহ ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির, সহ সাংস্কৃতিক সম্পাদক তারেক প্রধান, যোগাযোগ বিষয়ক সম্পাদক আলী নেওয়াজ, মহানগর মৎস্যজীবী দলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন আনোয়ার, জেলা তাতীদলের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি জুয়েল রানা, মাকসুদুর রহমান শাকিল, ফতুল্লা থানা ছাত্রদল নেতা নুর ইসলাম শাহেদ, বন্দর থানা ছাত্রদল নেতা জাহিদ হাসেন পাপ্পু প্রমুখ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ