বৃহস্পতিবার ২৭ জুন, ২০১৯

বন্দরে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে নারীকে পিটিয়ে আহত

বুধবার, ২৯ মে ২০১৯, ২১:৫০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে নানি বাড়ির সম্পত্তির বিরোধকে কেন্দ্র করে পিংকি (২৭) নামে এক গৃহিনীকে পিটিয়ে আহত করার ঘটনায় মামলা দায়ের হয়েছে। গত সোমবার (২৭ মে) দুপুরে নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালতে আহত পিংকি বাদী হয়ে একটি সিআর মোকাদ্দমা দায়ের করা হয়।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, বন্দর ইউনিয়ন পুরান বন্দর চৌধুরীবাড়ী এলাকার একরাম হোসেনের স্ত্রী পিংকি তার নানি বাড়ির সম্পত্তি নিয়ে গনপাড়া এলাকায় একই এলাকার আলী আকবর, তার স্ত্রী ইয়াসমিন ও তার ছেলে হৃদয়ের সাথে দীর্ঘদিন ধরে সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। এর ধারাবাহিকতায়, গত ২১ মে সকাল ১১টায় পুরান বন্দর গনপাড়া এলাকায় নানী বাড়ির সম্পত্তির খোজ খবর নিতে গেলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একই এলাকার আলী আকবর ওরফে আইল্লা তার ছেলে হৃদয় (২৫) ও স্ত্রী ইয়াসমিন মিলে সংঘবদ্ধ হয়ে ধারালো দা, লোহার রড, বাশের লাঠি দিয়ে পিংকিকে মারতে উধ্যত হলে পিংকির ভাই সাদেক বাধা দেয়। তর্কের এক পর্যায়ে হামলাকারীদের পক্ষে হৃদয় তার হতে থাকা দা ও ইট দিয়ে পিংকির মাথায়সহ কানের উপরিভাগে গুরুতর জখম করে। পিংকির ভাই সাদেক এগিয়ে আসলে তাকেও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে তার পকেটে থাকা মোবাইল সেটসহ ১০ হাজার টাকা লুটে নেয়। পরে হামলাকারীরা আহত পিংকিকে গামছা দিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টাসহ শ্লিলতাহানীর চেষ্টা করে। আহতদের চিৎকারে আশপাশের লোক এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

গুরুতর জখমবস্থায় আহত পিংকিকে ঢামেকে চিকিৎসা প্রদান করা হয়েছে। এ ব্যাপারে আহত পিংকি বাদী হয়ে উল্লেখিত অভিযুক্তদের আসামী করে গত সোমবার দুপুরে নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালতে সিআর মোকাদ্দমা দায়ের করেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ