বৃহস্পতিবার ১৩ মে, ২০২১

বন্দরে সংঘর্ষে যুবক নিহত, আহত ৮

শুক্রবার, ৯ এপ্রিল ২০২১, ১৮:২৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরের মদনপুর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু`পক্ষের সংঘর্ষে জুয়েল নামে এক যুবকের মৃত্যু হয়েছে৷ এ সময় আহত হয়েছেন আরও ৮ জন।

বুধবার (৭ এপ্রিল) রাত ১১টায় উপজেলার সাইরাগার্ডেন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জুয়েল আন্দিরপাড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে৷

স্থানীয় এলাকাবাসী জানায়, দীর্ঘদিন যাবত এলাকায় আধিপত্য বিস্তার ও দু’টি ড্রেজারের লাইন স্থাপন নিয়ে আলিম ও জুয়েলের পিতা আনোয়ারের মধ্যে বিরোধ চলে আসছিল। রাতে আলিমসহ তার লোকজন জুয়েলকে একা পেয়ে মারধর করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে তার বাম হাত বিচ্ছিন্ন করে দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে অপর গ্রুপের লোকজন এসে সংঘর্ষে জড়িয়ে যায় এতে উভয় পক্ষের ৮ জন আহত হয়।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (‘খ’ সার্কেল) শেখ বিল্লাল হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরেই জুয়েলকে হত্যা করা হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। হত্যার সাথে জড়িতদের গ্রেফতারে জন্য পুলিশের অভিযান চলছে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ