রবিবার ১৮ আগস্ট, ২০১৯

বন্দরে শতাব্দী প্রাচীন মাঠ রক্ষায় এলাকাবাসীর মানববন্ধন

রবিবার, ২০ জানুয়ারি ২০১৯, ২২:১০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে মাহমুদ নগর এলাকাবাসীর উদ্যোগে শতাব্দী প্রাচীন ওয়েল ফেয়ার মাঠ রক্ষায় কর্নফুলি শীপ ডকইয়ার্ডের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী । রবিবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় মাহমুদ নগর এলাকায় খেলার মাঠ রক্ষায় এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশ নেয় মাহমুদনগর এলাকার নারী, পুরুষ, আবাল বৃদ্ধ বনিতা। এ সময় তারা বিক্ষোভে ফেটে পড়ে গনমাধ্যমকে জানায়, কর্নফুলি শীপ ডকইয়ার্ড কর্তৃপক্ষ অবৈধভাবে কোন নোটিশ না দিয়ে শতবৎসরের ঐতিহ্যবাহী মাহমুদ নগর ওয়েল ফেয়ার মাঠটি দখল করতে মরিয়া হয়ে উঠেছে। এ মাঠটি মাহমুদ নগর এলাকার একমাত্র খেলার মাঠ। এ এলাকার যুবকরা প্রতি বৎসর প্রতিথযশা রাজনীতিবিদ মুক্তিযুদ্ধের সংগঠক প্রবীণ আ’লীগ নেতা মরহুম মফিজ স্মৃতি স্বরনে খেলাধুলার আয়োজন করে থাকে। আর সেই মাঠটি এখন কর্নফুলী শীপ ডকইয়ার্ড দখল করে নিতে চাচ্ছে। স্থানীয় কাউন্সিল গোলাম নবী মুরাদকে অবহিত করেও কোন সাড়া পাচ্ছেনা। মাহমুদনগর বাসী কর্নফুলী শীপ ডকইয়ার্ড থেকে ওয়েল ফেয়ার এসোসিয়েশন মাঠকে রক্ষা করতে মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভির সুদৃষ্টি কামনা করছে।

এ ব্যাপারে নাসিক ২০নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদকে একাধিকবার তার মুঠোফোনে আলাপ করার চেষ্টা করলেও তিনি ফোনটি রিসিভ করেন নাই।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ