বুধবার ২১ এপ্রিল, ২০২১

বন্দরে লরির ধাক্কায় নারীর মৃত্যু, সড়ক আইনে মামলা

বৃহস্পতিবার, ৮ এপ্রিল ২০২১, ১১:৪৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে পিতার বাড়িতে বেড়াতে এসে বেপরোয়া লরির ধাক্কায় নাছিমা আক্তার (৩৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। আহত হয়েছেন ফজলুল হক (৫০) নামে আরেক পথচারী। মঙ্গলবার (৬ এপ্রিল) বিকেল সাড়ে ৩টায় উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে এই ঘটনা ঘটে। নিহত গৃহবধূ সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকার মোশারফ মিয়ার স্ত্রী।

দুর্ঘটনার সংবাদ পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে জনতার সহযোগিতায় ঘাতক চালক স্বপনকে (৩২) আটক করে এবং লরিটি জব্দ করে। পরে পুলিশ নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে নিহতের স্বামী মোশারফ হোসেন বাদী হয়ে আটক চালককে আসামি করে বন্দর থানায় সড়ক দুর্ঘটনা আইনে একটি মামলা দায়ের করেন।

মামলার বাদী সূত্রে জানা গেছে, গত ৬ এপ্রিল মঙ্গলবার দুপুরে তার স্ত্রী নাছিমা আক্তার শিমরাইলের বাসা থেকে বন্দর উপজেলার শ্রীরামপুর কেওঢালার বাবার বাড়িতে রওয়ানা হয়। বিকেল সাড়ে তিনটার দিকে বন্দরের ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের (চট্টগ্রাম মেট্রো-শ: ১১-১৫৬৪) নাম্বারের একটি লরি তার স্ত্রীকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার স্ত্রীর মৃত্যু হয়। আহত হন ফজলুল হক নামে আরো এক পথচারি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ