বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯

বন্দরে মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা, ৯৯৯ এ কল

বুধবার, ২ অক্টোবর ২০১৯, ২২:২৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে পূর্ব বিরোধের জের ধরে অন্ধ বীর মুক্তিযোদ্ধা আব্দুল সালাম মৃধার বসতবাড়ীতে হামলা চালিয়ে পিভিসি পানির পাইপ কেটে প্রাণনাশের হুমকি দিয়েছে বলে স্থানীয় হাবিবুর রহমান হবি ও তার সহযোগীদের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২ অক্টোবর) সকালে নবীগঞ্জ ইস্পাহানি বাজার এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় অন্ধ বীর মুক্তিযোদ্ধা আব্দুল সালাম মৃধার স্ত্রী ৯৯৯ ফোন দিলে দ্রুত বন্দর থানা পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নবীগঞ্জ একরাম ইস্পাহানী বাজারস্থ অন্ধ বীরমুক্তিযোদ্ধা আব্দুল সালাম মৃধার বসতবাড়ীর ডিপ টিউবওয়েলের পানির পাম্প বিকল থাকায় পাশের বাড়ি থেকে পানির সমস্যা নিরসন করতে আসছিল। এর ধারাবাহিকতায়, গত বুধবার সকালে একই এলাকার হাবিবুর রহমান হবি পরিত্যক্ত জমির উপর দিয়ে অস্থায়ীভাবে ১ ঘন্টার জন্য হাফ ইঞ্চি পিভিসি পাইপ দিয়ে মুক্তিযোদ্ধার বাড়িতে পানির সমস্যা নিরসনের চেষ্টা করলে কোন কিছু বুঝে উঠার আগেই পূর্ব শত্রুতার জের ধরে হাবিবুর রহমান হবি তার ছেলে হিমুসহ বহিরাগত যুবকেরা ঐক্যবদ্ধভাবে অন্ধ মুক্তিযোদ্ধা আব্দুস সালামের স্ত্রী ও তার পরিবারের সদস্যদের অকথ্য ভাষায় গালমন্দ করে পানির পাইপ কেটে প্রাণনাশের হুমকি দেয়। পরে আইন শৃঙ্খলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে উল্লেখিত হামলাকারীরা পালিয়ে যায়।

উল্লেখ, মুক্তিযোদ্ধা আব্দুস সালাম মৃধার সাথে গত ২৪ মার্চ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে উভয়পক্ষের সাথে বিবাদের সৃষ্টি হয়। নারায়ণগঞ্জ আদালতে এ বিষয়ে মামলাও চলছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ