মঙ্গলবার ১০ ডিসেম্বর, ২০১৯

বন্দরে মাদক ব্যবসায়ীদের ঠাঁই হবে না: ওসি তদন্ত

শুক্রবার, ৫ জুলাই ২০১৯, ২১:৪৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম বলেছেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন। এর বিরুদ্ধে তাঁর মহাপরিকল্পনা রয়েছে। তিনি ঘোষণা দিয়েছেন ‘চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে’। অর্থাৎ আমাদের সকলকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। যে করে হোক সমাজ থেকে মাদককে চিরতরে বিতাড়িত করতে হবে। তবেই আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিনত হবো। এবং ডিজিটাল বাংলায় উন্নীত হবো।

শুক্রবার (৫ জুলাই) বিকেলে বন্দরে নাসিক ১৯ নম্বর ওয়ার্ডের শান্তিনগর এলাকায় স্থানীয়দের উদ্যোগে আয়োজিত এক মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, এই বন্দরে মাদকের বিরুদ্ধে আমরা সর্বদা কঠোর অবস্থানে রয়েছি। কোন মাদক ব্যবসায়ীকে বন্দরে ঠাঁই দেয়া হবে না। এর জন্য আপনাদের সাহায্য প্রয়োজন। আপনারা তথ্য দিলেই আমরা আপনাদের জন্য কিছু করতে পারবো। আর ভয় পাবেন না তথ্য প্রদানকারীর সকল পরিচয় অতি গোপন থাকবে।

শান্তিনগর পঞ্চায়েত কমিটির সভাপতি মো. কফিলউদ্দিন মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর তারিকুল আলম জুয়েল, নাসিক ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব ফয়সাল মো. সাগর, ১৯, ২০, ২১নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর শিউলী নওশাদ, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল বন্দর শাখার সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু। আরো উপস্থিত ছিলেন, মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এমএ মান্নান ভূইয়া, মদনগঞ্জ এলাকার বিশিষ্ট ব্যবসায়ী মোখলেছুর রহমান চৌধুরী, বন্দর থানা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক রফিয়ান আহমেদ, শান্তিনগর এলাকার বিশিষ্ট সমাজ মো. সেলিম মাদবর, সুজন উদ্দিন সুজন মাদবর, আব্দুল করিম মাদবর, শান্তিনগর জামে মসজিদের কোষাধ্যক্ষ মো. মাইনুদ্দিন প্রমুখ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ