বুধবার ১৩ নভেম্বর, ২০১৯

বন্দরে মসজিদ রক্ষার দাবিতে মুসুল্লীদের মানববন্ধন

শুক্রবার, ১ নভেম্বর ২০১৯, ২১:০৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে ২৪ নম্বর ওয়ার্ডের বক্তারকান্দি জামে মসজিদ রক্ষার দাবিতে মানববন্ধন করেছেন এলাকার মুসুল্লীরা। শুক্রবার (১ নভেম্বর) বাদ জুমা নামাজ শেষে মসজিদ প্রাঙ্গণে মানববন্ধনে একত্রিত হন মুসুল্লীরা।

মানববন্ধনে মুসুল্লীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, আমরা বক্তারকান্দি এলাকাবাসী অত্যন্ত দরিদ্র। অনেক পরিশ্রম আর খেটে খাওয়া এলাকাবাসীর সহয়তায় এ মসজিদটি নির্মাণ করা হয়েছে। কিন্তু আমাদের এই মসজিদের কিছু অংশ নাকি সিটি কর্পোরেশনের রাস্তা প্রশস্তের কাজে ভেঙ্গে ফেলা হবে। এটা আমরা এলাকাবাসী কোন মতেই মেনে নেব না।

তারা আরো বলেন, মসজিদ তো আল্লাহর ঘর। এতে তো কোন ব্যক্তির স্বার্থ নেই? তবে কেন আমাদের সাথে এই অবিচার করা হবে। সিটি কর্পোরেশনের অনেক জায়গার স্থাপনা জনস্বার্থে ভেঙ্গে ফেলা হয়নি। তবে আমরা কেন বৈষম্যের স্বীকার হব। সিটি কর্পোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর প্রতি আমাদের জোর অনুরোধ দয়া করে আল্লাহর ঘরটি ভেঙ্গে দিবেন না। আমরা কোথায় যাব? কোথায় সৃষ্টিকর্তার উপাসনা করব? মাননীয় মেয়র মহোদয় আপনি তো নগর মাতা দয়া করে এই শত শত লোকের পবিত্র ঘরটি ভেঙ্গে দিয়েন না।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪ নম্বর ওয়ার্ডের বক্তারকান্দি এলাকায় বক্তারকান্দি বাইতুন নুর জামে মসজিদ নামে একটি দ্বিতল ভবনের মসজিদ নির্মাণ করা হয়। যার কিছু অংশ সিটি কর্পোরেশনের নিজস্ব জায়গায় স্থাপিত বলে দাবি সিটি কর্পোরেশনের।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ