বৃহস্পতিবার ২৭ জুন, ২০১৯

বন্দরে ভাবীকে পিটিয়েছে দেবর

বৃহস্পতিবার, ১০ জানুয়ারি ২০১৯, ২০:৪৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে মাদক সেবনের টাকা চেয়ে ব্যর্থ হয়ে ভাবীকে পিটিয়েছে মাদকসেবী দেবর সাজ্জাদ ও তার সহযোগীরা। বৃহস্পতিবার সকালে আহত গৃহবধু ইয়াসমিন বেগম বাদী হয়ে বন্দর থানায় বন্দর থানায় দেবরের বিরুদ্ধে এ অভিযোগ দায়ের করেন।

অভিযোগে বলা হয়েছে, গত ১৬ বছর পূর্বে বন্দর থানার লক্ষণখোলা এলাকার মোবারক হোসেনের ছেলে হাসানের সাথে ধামগরস্থ ফনকুল এলাকার ইউনুছ মিয়ার মেয়ে ইয়াসমিনের সাথে পারিবারিকভাবে বিবাহ সম্পন্ন সয়। বিবাহের কয়েক বছর পরই স্বামী হাসান তাদের দাম্পত্ত জীবন সুখকর ও অধিক উপার্জনের তাগিদে সৌদি আরবে গমন করে। প্রতি ৫ বছর পর প্রবাসী স্বামী স্ত্রী, সন্তানদের সাথে ৬ মাস ছুটি কাটিয়ে প্রবাসে চলে যায়। এর মধ্যে তাদের ৩টি সন্তান জন্ম হয়। স্বামী হাসান প্রবাসে থাকায় গৃহবধু ইয়াসমিনের দেবর সাজ্জাদ প্রায় সময়ই তার ভাবীর কাছ থেকে মাদক সেবনের জন্য টাকা দাবি করত। গৃহবধু ইয়াসমিন মাদক সেবনের জন্য কোন টাকা দেবেনা বলে জানায়।

এরই ধারাবাহিকতায়, বৃহস্পতিবার দেবর সাজ্জাদ ফের টাকা দাবি করলে গৃহবধু ইয়াসমিন দিতে অস্বীকৃতি জানালে দেবর সাজ্জাদ ও তার সহযোগীরা পাইপ দিয়ে পিটিয়ে আপন বড় ভাইয়ের স্ত্রী ইয়াসমিনকে বেদম প্রহার করে জখম করে। ইয়াসমিনের চিৎকারে আশপাশের লোক এসে আহতবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ