মঙ্গলবার ১৯ নভেম্বর, ২০১৯

বন্দরে বিদ্যুতের প্রি-পেইড মিটার স্থাপনের বিরুদ্ধে মানববন্ধন

শুক্রবার, ১৪ জুন ২০১৯, ২০:৪৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে পল্লি বিদ্যুতের প্রি-পেইড মিটার স্থাপনের বিরুদ্ধে ২২ নং ওয়াডের্র জনগণ মানববন্ধন করেছে। শুক্রবার (১৪ জুন) সকাল ১০ টায় বন্দর প্রেসক্লাবের সামনে নাসিক ২২ নং ওয়ার্ডের জনগণ মানববন্ধনে কঠোর কর্মসূচি ঘোষণা করেন।

মানববন্ধনে বক্তারা বলেন ,জনগণের সাথে মত বিনিময় ও এর অপকারিতা এবং উপকারিতা বিষয়ে আলোচনা না করে পল্লি বিদ্যুৎ প্রি-পেইড মিটার লাগাতে এলে তাদের প্রতিহত করা হবে। বন্দরের সাধরণ মানুষ অনেক সচেতন তারা নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করে যাচ্ছে। এর মধ্যে প্রি-পেইড মিটারের কোন প্রয়োজন নেই। এ মিটারে বিদ্যুৎ বিল অধিক হারে নেয়া হয়। গ্রাহকের অজান্তে মিটারে টাকা শেষ হয়ে গেলে তারা চরম ভোগান্তিতে পড়েন। এ মিটার আমাদের দরকার নেই। রিডিং মিটারই বন্দরের জন্য সঠিক বলে বক্তরা দাবি করেন। তারা অচিরেই প্রি-পেইড মিটার স্থান বন্ধসহ যে কটি প্রে-পেইড মিটার লাগানো হয়েছে তা অপসারন করে রিডিং মিটার লাগানোর দাবি জানান।

এড. তপনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন আনোয়ারুণ হক, বাবু ভ’ইয়া, মাইনুদ্দিন মানিক, মিঠু খান, রমিজ উদ্দিন, সৈয়দ মোশারফ হোসেন মশু, নূর আলম সুলতার খান, রোটারিয়ান নুরুল ইসলাম প্রমুখ। মানববন্ধনে শত শত বিদ্যুৎ গ্রাহকসহ নারীরাও অংশ গ্রহণ করেন।

নাসিক ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মেদ ভুইয়া পল্লি বিদ্যুৎ প্রি-পেইড মিটার স্থাপন বন্ধ না করলে জনগণকে নিয়ে রাজপথ অবরোধ করার ঘোষণা দেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ