সোমবার ১৮ নভেম্বর, ২০১৯

বন্দরে বিছানায় স্ত্রীর লাশ, স্বামী আটক

মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৮:৪৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে শোবার ঘরে বিছানার উপর থেকে সুমাইয়া আক্তার বর্ষা (২৩) নামে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী নয়ন মিয়াকে আটক করেছে পুলিশ৷

সোমবার (১৯ আগস্ট) রাত ১০টায় বন্দরের সাবদীর আলীসারদী এলাকা থেকে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৩ সালের নরসিংদী এলাকার মঞ্জুর রহমানের মেয়ে বর্ষাকে বিয়ে করে শহিদুল্লাহ মিয়ার ছেলে মোস্তাফিজুর রহমান নয়ন। তাদের সংসারে ৫ বছরের মেয়ে সন্তান আছে।

বর্ষার ছোট বোন মীম জানায়, সোমবার বিকেল পৌনে পাঁচটার দিকে বর্ষা তাকে ইমোতে ফোন করে খুব কান্নাকাটি করে। স্বামী নয়ন প্রতিদিন মারধর করে তার শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে বলে জানায়। এই বাড়িতে থাকলে স্বামী নয়ন মারধর করে মেরে ফেলবে এই ভয়ে বর্ষাকে বাবার বাড়িতে নিয়ে যাওয়ার জন্য বোনকে অনুরোধ করে। প্রায় এক ঘন্টা দু’বোনের মধ্যে কথা হয়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বিছানার উপর থেকে গৃহবধূর লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে৷ বিষয়টি তদন্ত চলছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামীকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন৷ ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে৷

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ