বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর, ২০২০

বন্দরে বিএম স্কুলের ৯৫ ব্যাচের প্রাণের মিলনমেলা

শুক্রবার, ১৭ জানুয়ারি ২০২০, ২০:৪০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: শুক্রবার (১৭ জানুয়ারি) নারায়ণগঞ্জের বন্দরের বিএম ইউনিয়ন হাই স্কুলের ১৯৯৫ ব্যাচের বন্ধুদের জন্য ছিল অন্যরকম একটি দিন। কাক ডাকা ভোরে ঘুম ভেঙ্গে দে ছুট। এরপর বন্দরের সায়রা গার্ডেনে পৌছে খুনসুটিতে মেতে ওঠা। একজন অপরজনকে আলিঙ্গন করা আর হাসি ঠাট্টায় সবাই যেন ফিরে গিয়েছিল স্কুলজীবনের সেই সব দিনগুলোতে। তাদের সঙ্গে প্রবাসী বন্ধুরাও ভিডিও চ্যাটে লাইভে অংশ নিয়েছিল।

বন্দরের মদনপুরের সায়রা গার্ডেন রিসোর্টের খেলার মাঠে আড্ডার পাশাপাশি চলে সুইমিং পুলে বাদ্যের তালে তালে উৎসবের উদযাপন। দীর্ঘদিন পরে অনেকের দেখা। স্কুলজীবনের সবাই উপস্থিত হতে না পারলেও এই প্রাণের মিলনমেলায় উপস্থিত হয়েছিলেন স্কুলটির অর্ধশতাধিক সহপাঠী। যারা দীর্ঘ ৫ বছর একই সঙ্গে পার করেছেন স্কুলজীবন। যাদের অনেকের সঙ্গেই দীর্ঘদিন দেখাও হয়নি। তবে কাছে এসে তারা যেন একে অপরের আত্মার আত্মীয়।

শুক্রবার প্রবাসী বন্ধুরা উপস্থিত হতে না পারলেও তারাও মিস করেননি প্রাণের এই মিলনমেলাকে। বন্ধুদের জন্য উপহার পাঠানোর পাশাপাশি ভিডিও চ্যাটে লাইভে অংশ নিয়ে তারা ভাগ করে নেন প্রাণের উৎসবের আনন্দ। বিদায় বেলায় একজন অপরজনকে বলেন, বন্ধু আবার দেখা হবে ভালো থাকিস।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ