সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯

বন্দরে বাবা-ছেলের বিরুদ্ধে মুক্তিযোদ্ধার ছেলেকে পেটানোর অভিযোগ

শুক্রবার, ৮ নভেম্বর ২০১৯, ২০:৪৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে বোরহানউদ্দিন ও তার ছেলেরা মিলে মুক্তিযোদ্ধা মো. কাইয়ুমের ছেলে মুন্নাকে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৮ নভেম্বর) বেলা ১২টার দিকে বন্দরের নোয়ার্দা মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্তরা হলেন- বন্দরের নোয়ার্দা এলাকার বাসিন্দা বোরহান উদ্দিন (৫০), তার ছেলে হৃদয় (২৫), অন্তর (১৮) সহ অজ্ঞাত আরও ৪/৫ জন।

এ বিষয়ে বীর মুক্তিযোদ্ধা মো. কাইয়ুম বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে তিনি বলেন, বোরহান উদ্দিন, তার দুই ছেলে ও আরও ৪/৫ জন মিলে লোহার রড, লাঠিসোটা দিয়ে তার ছেলে মুন্নাকে (২৮) বেধড়ক পেটান। এতে তার ছেলের নাকের হাড় ভেঙ্গে যায়। এ সময় পার্শ্ববর্তী বিদ্যুতের খুটির সাথে তার ছেলের মাথায় আঘাত করে জখম করে অভিযুক্তরা। পরে খবর পেয়ে ছেলেকে উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ হাসপাতালে এবং পরে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত মুন্না এখন ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি রয়েছে বলে জানান মুক্তিযোদ্ধা মো. কাইয়ুম।

তিনি বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা। আমরা সবসময় প্রতিবাদী মানুষ। বোরহান উদ্দিন ও তার ছেলেরা মাদক ব্যবসার সাথে জড়িত। তাছাড়া তার ছেলেরা স্কুল পড়–য়া মেয়েদের উত্যক্ত করে। আমরা এসবের প্রতিবাদ করলে তারা আমাদের উপর ক্ষিপ্ত হয়। ক্ষিপ্ততার জের ধরেই সুযোগ পেয়ে আজকে আমার ছেলেকে পিটিয়ে জখম করে তারা। আমার ছেলে এখন ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছে।

এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। আসামিদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ