বৃহস্পতিবার ০৪ জুন, ২০২০

বন্দরে ফলের বাগানে আগুন

সোমবার, ৩০ মার্চ ২০২০, ২১:১২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: শান্তিনগর ভূমিহীন সমবায় সমিতির ফলের বাগানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে করে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন বাগান মালিক।

সোমবার (২০ মার্চ) বেলা ১২টায় বন্দর থানার মদনগঞ্জ সামিট পাওয়া প্লাটের ৫০ গজ দূরে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। অগ্নিকান্ডের ঘটনায় স্থানীয় এলাকাবাসী ও সামিট পাওয়ার প্লান্টের লোকজন প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

প্রতক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে সামিট পাওয়ার প্লান্টের ৫ জন লোক শান্তিনগর ভূমিহীন সমবায় সমিতির ফল বাগানে প্রবেশ করতে দেখা গেছে। তার পর থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এ ব্যাপারে মদনগঞ্জ ইসলামপুর জামে মসজিদ কমিটির সভাপতি মাছুম জানান, সামিট পাওয়ার প্লান্টের পুড়া তেল ফল বাগানে ফেলে দেওয়ার কারনে ফল বাগানের জমির উর্বরতা কমে যাচ্ছে। সামিটের পুড়া তেল ও বজ্র ফেলার কারনে অগ্নিকান্ড সংগঠিত হয়। তবে অগ্নিকান্ডের ঘটনায় প্রানহানী ঘটনা না ঘটলেও বাগানে থাকা বিভিন্ন প্রজাতির ফলসহ গাছ পুড়ে গিয়ে লাখ লাখ টাকা ক্ষতি সাধন হয়েছে। ফলবাগান পুড়ে যাওয়ার ঘটনায় সমিতির প্রায় ৩ শতাধিক সদস্য আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ হয়।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ