বুধবার ২৪ জুলাই, ২০১৯

বন্দরে প্রি-পেইড মিটার বন্ধের দাবিতে বিদ্যুৎ অফিস ঘেরাও

মঙ্গলবার, ২ জুলাই ২০১৯, ১৮:৫৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বিদ্যুতের প্রি-পেইড মিটারের বিরুদ্ধে নানা অভিযোগে বন্দরের নবীগঞ্জ বিদ্যুৎ অফিস ঘেরাওসহ রাস্তা অবরোধ করে মিছিল করেছেন বিক্ষুব্দ গ্রাহকরা।

মঙ্গলবার (২ জুলাই) সকালে নবীগঞ্জ অফিস ঘেরাও করে রাখে বিভিন্ন এলাকার গ্রাহকরা। প্রি-পেইড মিটারে অতিরিক্ত বিল আসে, অতিরিক্ত চার্জ দিতে হয়, সেবার মান ভালো না- এমন নানা অভিযোগ তোলেন তারা। এ সময় বিক্ষোভকারীরা প্রিপেইড মিটার অপসারণের দাবি জানান।

বিক্ষুব্দ গ্রাহকরা বলেন, ‘প্রি-প্রেইড মিটার লাগবে না, ফিরিয়ে দেন আমাদের আগের মিটার। অন্যথায় মিটার খুলে নিয়ে আসেন, আমরা কুপি জ্বালিয়ে থাকবো।’

এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, ৭ নং ওয়ার্ড সদস্য আব্দুর রহিম, ৮ নং ওয়ার্ড সদস্য আব্দুল সালাম, বন্দর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফয়সাল কবির ১ মে ঘটনাস্থলে আসে। অবস্থা বেগতিক দেখে থানায় ফোন করা হয়। দুপুর ১২ টার দিকে বন্দর থানা পুলিশের পরিদর্শক রফিকুল ইসলাম, বন্দর ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান ও এএসআই তৌফিক দেওয়ান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন এবং জনগণকে আশ্বাস করে অবরোধ তুলে নেন।

নবীগঞ্জ বিদ্যুৎ অফিসের এজিএম সোলায়মান আহম্মেদ বলেন, আমাদের প্রথমে ভুল হয়েছে। মিটার সংযোগ দেয়ার পূর্বে জনগণকে সচেতনতামূলক সভা করার প্রয়োজন ছিল। যে কারনে জনগন সহজ জিনিসটি বুঝতে কষ্ট হচ্ছে। কিছু লোক আছে তারা ইন্দন দিচ্ছে। উদ্ধর্তন কর্তৃপক্ষের সাথে কথা হয়েছে। অচিরেই আমরা ওয়ার্ড ভিত্তিক সভা করবো। জনগণকে সচেতনতামূলক এ সভাগুলো করা হবে।

তিনি বলেন, আগামী ১ এক সপ্তাহের মধ্যে গনশুনানি হবে। আমার উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে তা জানাবো।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ