মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর, ২০১৯

বন্দরে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা

সোমবার, ৯ সেপ্টেম্বর ২০১৯, ২২:১৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে প্রবাসী স্ত্রী এক সন্তানের জননী রিতা আক্তার (২৪) নিহতের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। নিহত গৃহবধূর পিতা রুহুল আমিন মিয়া বাদী হয়ে এক মাস পর রোববার (৮ সেপ্টেম্বর) রাতে আত্মহত্যার প্ররোচনা ও সহায়তার অপরাধে বন্দর থানায় এ মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, পারিবারিক বিষয় নিয়ে বন্দর থানার ঘারমোড়া এলাকার রুহুল আমিন মিয়ার মেয়ে রিতা আক্তারের সাথে একই থানার শুভকরদীস্থ জাহাঙ্গীর নগর এলাকার মৃত আশাবুদ্দিন মিয়ার ছেলে (নিহতের দেবর), তার স্ত্রী আফসানা বেগম, ভাসুর সাইফুদ্দিন, একই এলাকার লাল মিয়ার ছেলে শাহাদাৎ ও বুরুন্দী এলাকার শাফি মিয়ার স্ত্রী আসুরা বেগমের দীর্ঘ দিনের বিরোধ চলছিল। এই নিয়ে কয়েকবার উক্ত এলাকায় বিচার শালিশ বৈঠক হয়। পারিবারিক বিষয়াদি নিয়ে প্রায় সময় বিবাদীরা ক্ষিপ্ত হয়ে প্রবাসী স্ত্রী রিতা আক্তারকে মানসিকভাবে নির্যাতন করে আসছিল। এর ধারাবাহিকতায় গত ৬ আগষ্ট উল্লেখিত বিবাদীরা গৃহবধূকে মানসিকভাবে অত্যাচার করে তাকে আত্মহত্যার জন্য উস্কানি দেয়। তারা বলে, ‘তুই মরতে পারিস না? তুই মরলে আমরা শান্তি পাব।’

এই ক্ষোভে গৃহবধূ গত ৬ আগষ্ট ভোর ৫টা থেকে সকাল ৭টার মধ্যে যে কোন সময় তার স্বামীর নিজ ঘরে শয়ন কক্ষে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে মামলায় অভিযোগ করা হয়।

তবে এ মামলায় এজাহারভুক্ত কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ