সোমবার ০১ জুন, ২০২০

বন্দরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৬ জন আহত

বুধবার, ১ এপ্রিল ২০২০, ২১:৫৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বসত বাড়িতে সন্ত্রাসী হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট চালিয়ে একই পরিবারে ৬ জন আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১ এপ্রিল) ১টায় বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের লাঙ্গলবন্ধ বাঙ্গালবাড়ী এলাকায় এ ঘটনাটি ঘটে। আহতরা হলেন, বাদশা মিয়া (২৫) ফাতেমা বেগম (৪৩) দেলোয়ার হোসেন (৫২) নাদিয়া (১৫) নার্গিস (২২) রিফাত (১২)।

এলাকাবাসী আহতদের উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছে। এ ঘটনায় আহত দেলোয়ার হোসেন বাদী হয়ে আনোয়ার, তোফাজ্জল ও আক্তার হোসেনসহ ৯ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

প্রতক্ষদর্শী সূত্রে জানা যায়, বন্দর থানার লাঙ্গলবন্ধ বাঙ্গালবাড়ি এলাকার হযরত আলী মিয়ার ছেলে দেলোয়ার হোসেনের সাথে একই এলাকার আনোয়ার হোসেনের সাতে র্দীঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এর জের ধরে প্রতিপক্ষ আনোয়ার হোসেন ও তার দাউ ভাই তোফাজ্জল, আক্তার হোসেন ও তোফাজ্জল মিয়ার স্ত্রী সালমা, আনোয়ার মিযার স্ত্রী রোকেয়া বেগম, আনোয়ার মিয়ার দুই ছেলে নাসির উদ্দিন ও রিপন এবং বিল্পব ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে নিরিহ দেলোয়ার হোসেনের বাড়িতে হামলা চালায়। পরে হামলাকারিরা ঘর দুয়ার ভাংচুর করে ঘর থেকে নগদ ৩৫ হাজার টাকা ও ১টি র্স্বণের চেইন ছিনিয়ে নেয়। পুলিশ অভিযোগ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ