রবিবার ২৬ জানুয়ারি, ২০২০

বন্দরে প্রটোকল ভেঙ্গে বিজয় মঞ্চে উঠলেন তারা

সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১৪:৪৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রাষ্ট্রীয়ভাবে বিজয় দিবসের পতাকা উত্তোলন এবং সালাম গ্রহনের সময় প্রটোকল ভেঙ্গে বিজয় মঞ্চে উঠেছেন বন্দরের জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতারা। এ সময় বিজয় মঞ্চে উপস্থিত উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিব্রতকর অবস্থায় পড়েন। সাধারণত এ সময় উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার ও থানার ওসির বিজয় মঞ্চে থাকার কথা থাকলেও অন্যরা মঞ্চে ওঠাতে বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা করেন মাঠে উপস্থিত বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

সোমবার (১৬ ডিসেম্বর) সকালে বন্দরের সমরক্ষেত্র মাঠে বিজয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন সালাম গ্রহন ও পতাকা উত্তোলনের আয়োজন করে। এ সময় বিজয় মঞ্চে উঠার জন্য উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ রশীদ, উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকার, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামের নাম ঘোষণা করেন উপজেলা শিক্ষা কর্মকর্তা।

তবে এ সময় নাম ঘোষণা করা না হলেও মঞ্চে উঠে পড়েন জেলা জাতীয় পার্টির আহবায়ক আবু জাহের, উপজেলার ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, বন্দর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবদুল লতিফ। এতে বিজয় মঞ্চের অন্যরা বিব্রতকর অবস্থায় পড়েন। উপস্থিত অতিথি ও সাধারণ মানুষদের মধ্যে এ নিয়ে আলোচনা-সমালোচনা চলে।

এ বিষয়ে বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুক্লা সরকার বলেন, ‘আসলে মঞ্চে উঠে পড়লে মাইকে ঘোষণা দিয়ে তো আর নামানো যায় না।’

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ