বৃহস্পতিবার ২২ এপ্রিল, ২০২১

বন্দরে পোষাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১, ২১:৫৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে ফাহিম মন্ডল (২৩) নামে এক পোষাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ। বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের দিঘলদীর হালিমা বেগমের ভাড়াটিয়া ঘর থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত পোষাক শ্রমিক ফাহিম মন্ডল চাঁদপুর জেলার উত্তর মতলব থানার বাগবাড়ী এলাকার ইব্রাহিম মন্ডল মিয়ার ছেলে।

আত্মহত্যার খবর পেয়ে মদনগঞ্জ ফাঁড়ী উপ-পরিদর্শক মো. মোশারফ হোসেনসহ সঙ্গীয় র্ফোস দ্রুত ঘটনাস্থলে এসে ওই পোষাক শ্রমিকের ঝুলান্ত লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতারের মর্গে প্রেরণ করে।

এ ঘটনায় ফাহিম মন্ডলের চাচা আবু বক্কর মিয়া বাদী হয়ে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

ফাহিম মন্ডলের পরিবার সূত্রে জানা গেছে, গত ৩ বছর পূর্বে ফাহিম মন্ডলের সাথে একই জেলার একই থানার খাকান্দা এলাকার কাসফিয়া আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক কারইে তাদের মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে গতকাল বুধবার ৮টা থেকে দুপুর ১২টার মধ্যে যে কোন সময় হতাশাগ্রস্থ পোষাক শ্রমিক ফাহিম মন্ডল স্ত্রী সাথে অভিমান করে সিলিং ফ্যাানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

মদনগঞ্জ ফাঁড়ী উপ-পরিদর্শক মোশারফ হোসেন জানান, পুলিশ দ্রুত ঘটনাস্থলে হাজির হয়ে পোষাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করে। পরে লাশের সুরুতহাল করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়। এ ঘটনায় বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ